প্রীতি ফুটবল ম্যাচের প্রস্তাব বেকহামের

খেলা ডেস্ক


এপ্রিল ২৩, ২০২০
০৭:৫৯ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৩, ২০২০
০৭:৫৯ অপরাহ্ন



প্রীতি ফুটবল ম্যাচের প্রস্তাব বেকহামের

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে পুরো বিশ্ব থমকে আছে। আর এর বিরুদ্ধে লড়াইয়ে নেমেছেন বিশ্বের সকল চিকিৎসকদের সঙ্গে তারকারাও। তারকাদের সেই মিছিলে এবার যোগ দিলেন ডেভিড বেকহাম। ইংল্যান্ডের সাবেক অধিনায়ক বর্তমানে আমেরিকার মেজর সকার লিগের দল ইন্টার মিয়ামির মালিক। বেকহাম করোনাভাইরাসে আক্রান্তদের সাহায্যার্থে ফাইভ-এ-সাইড প্রীতি ফুটবল ম্যাচের প্রস্তাব দিয়েছেন সমর্থকদের।
বেকহামের প্রস্তাব ‘অল ইন চ্যালেঞ্জ’র একটি অংশ। এই চ্যালেঞ্জে তারকা থেকে শুরু করে খেলোয়াড়রা পর্যন্ত সমর্থকদের নানান প্রস্তাব দিচ্ছেন। এ ব্যাপারে বেকহাম জানিয়েছেন তার নিজের এবং দলের বিরুদ্ধে ট্রেনিংয়ে ভক্তরা খেলার সুযোগ পাবেন। এরপর সারাদিন স্টেডিয়ামে ঘুরবেন বেকহামের সঙ্গে আর দুপুর বেলা রয়েছে মধ্যাহ্ন ভোজের ব্যবস্থাও। এরপর ইন্টার মিয়ামির মালিকের সুইট থেকে একটি খেলা দেখার সুযোগও রয়েছে বলে জানান তিনি।
৪৪ বছর বয়সী বেকহাম একটি ভিডিও বার্তায় ’অল ইন চ্যালেঞ্জ’র অংশগ্রহণ করেছেন। আর এই চ্যালেঞ্জে যোগ দেওয়ার জন্য অনুরোধ করেছেন সাবেক তিন ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ এবং প্যারিস সেইন্ট জার্মেইকে। চ্যালেঞ্জের নিয়ম অনুযায়ী সমর্থকরা ১০ ডলার দিয়ে এন্ট্রি টিকিট কিনবে আর এরপর সেই টিকিট থেকে লটারির মাধ্যমে বেছে নেওয়া হবে বিজয়ীকে। বেকহামের এমন উদ্যোগে বেশ নড়েচড়ে বসেছে ভক্ত সমর্থকরা। তার সঙ্গে খেলার আগ্রহ প্রকাশ করেছেন অনেক ফুটবলপ্রেমীরা।
তবে কবে অনুষ্ঠিত হবে এই ম্যাচ সে সম্পর্কে বেকহাম বলেন, করোনাভাইরাসের এই মহামারি থেকে জনজীবন স্বাভাবিক হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে লটারিতে জয়ী ভক্তদের। এই মহামারি থেকে পৃথিবী উৎরে গেলেই ইন্টার মিয়ামি ক্লাব ও লটারিতে জয়ী ভক্তর সঙ্গে বসে আলোচনা করে ঠিক করা হবে দিনক্ষণ।

এআরআর/০৪