আলম খান মুক্তির সবজি বিতরণ অব্যাহত

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ২৫, ২০২০
০১:০৫ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ২৫, ২০২০
০১:০৫ পূর্বাহ্ন



আলম খান মুক্তির সবজি বিতরণ অব্যাহত

করোনাভাইরাসের কারনে মানুষ আজ ঘরবন্দি। অনেকের ঘরে চাল থাকলেও সবজি না থাকার কারনে অসহায় হয়ে পড়েছেন। আর এই অসহায় মানুষের কথা ভেবে নিজে দলের অন্যান্য নেতাকর্মীকে সঙ্গে নিয়ে সবজি বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার। 

শুক্রবার (২৪ এপ্রিল) বেলা ২টায় আম্বরখানা পয়েন্টে এ সবজি বিতরণ করেন তারা।  

এসময় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি জানান, করোনা ভাইরাসের কারনে মানুষ আজ ঘরে বন্দি। ঘরে চাল থাকলেও নেই সবজি। তাই এসব অসহায় নিম্নবিত্ত ও মধ্যবিত্ত মানুষের কথা বিবেচনা করে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। মানুষ তো মানুষেরই জন্যে। তাই আসুন আমরা সামর্থবানরা এসব অসহায় মানুষের সাহায্যে একটু এগিয়ে আসি। তিনি বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে আওয়ামী পরিবারের প্রত্যেক সদস্যরা ঘাতক এই ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে নেমেছেন। আমরাও এই যুদ্ধে শামিল হয়ে মানুষের সাহায্যে এগিয়ে আসছি। 

এ কাজে সহায়তা করেছেন ফাইয়াজ খান সলিট, ডা. হাসনাত, যুক্তরাজ্য কমিউনিটি নেতা লুৎফুর মিয়া, আফজল হোসেন, এমদাদ হোসেন ইমু, রূপম আহমদ, সাকারিয়া হোসেন সাকির, কয়েছ মিয়া, সাহেল মিয়া, রিয়াজ মিয়া, আজকর আলী, সেবুল আহমদ সাগর, আকিল আহমদ, আমিনুল ইসলাম আমিন, সাদিকুর রহমান সোহাগ, অনুজ তালুকদার, আবুল কাশেম, সুমন রায় চৌধুরী, মাহবুবুর রহমান, তানভীর খান তুহিন প্রমুখ।

বিএ-১১