তাহিরপুরে দুইপক্ষের সংঘর্ষে আহত ৫

তাহিরপুর প্রতিনিধি


এপ্রিল ২৫, ২০২০
১১:০৯ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৫, ২০২০
১১:২০ অপরাহ্ন



তাহিরপুরে দুইপক্ষের সংঘর্ষে আহত ৫

সুনামগঞ্জের তাহিরপুরে উভয়পক্ষের সংঘর্ষে অন্তত ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ শনিবার (২৫ এপ্রিল) দুপুরে উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়নের শ্রীপুর বাজারে এ সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।

সংঘর্ষে উভয়পক্ষের সুজন মিয়া (৩৫), তাহের (৫৫), হৃদয় মিয়া (২২), সাজিনুর মিয়া (৪৫) ও আলী হাসান (৩০) আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত সুজন মিয়া ও তাহেরকে (সাবেক ইউপি সদস্য) তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়নের শ্রীপুর বাজারের ইউপি সদস্য তাহেরের ছেলে আলম ও পার্শ্ববর্তী নয়াবন্দ গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে আলী হাসানের মধ্যে শ্রীপুর বাজারের মেইন রোডে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। পরবর্তীতে এ ঘটনাকে কেন্দ্র করেই শ্রীপুর বাজারে দুইপক্ষের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে প্রায় আধা ঘন্টাব্যাপী সংঘর্ষ হয়। 

ট্যাকেরঘাট ফাঁড়ি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই আবু মুছা জানান, কথা কাটাকাটির একপর্যায়ে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয় পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

 

এএইচ/আরআর