এবার করোনায় আক্রান্ত জগন্নাথপুরের স্বাস্থ্যকর্মী

জগন্নাথপুর প্রতিনিধি


এপ্রিল ২৮, ২০২০
০৯:১৭ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৮, ২০২০
০৯:১৭ অপরাহ্ন



এবার করোনায় আক্রান্ত জগন্নাথপুরের স্বাস্থ্যকর্মী

সুনামগঞ্জের জগন্নাথপুরে এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এক স্বাস্থ্যকর্মী। তাকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে আজ মঙ্গলবার (২৮ এপ্রিল) থেকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধু সুদন ধর স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত হওয়ায় সত্যতা নিশ্চিত করে জানান, করোনাভাইরাস সংক্রমণ নিয়ে মাঠপর্যায়ে কাজ করতে গিয়ে স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন। তার বয়স ৩৫ বছর। গত ২৪ এপ্রিল তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। আজ প্রতিবেদন পাওয়ায় করোনা পজিটিভ বলে নিশ্চিত হই। আমরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দিচ্ছি।

জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহ্ফুজুল আলম মাসুম বলেন, করোনাভাইরাস সংক্রমণের চিকিৎসাজনিত কাজ করতে গিয়ে স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন। আমরা করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি ঘরে থাকার আহ্বান জানাচ্ছি।

প্রসঙ্গত, চলতি সপ্তাহে জগন্নাথপুরের আরও দুই তরুণের করোনা পজেটিভ প্রতিবেদন পাওয়ার পর তাদের মধ্যে একজনকে সিলেটের শহীদ সামছুদ্দিন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। আর অপরজনকে তার নিজ বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

এএ/আরআর