জগন্নাথপুরে দুইপক্ষের সংঘর্ষে আহত ১৫

জগন্নাথপুর প্রতিনিধি


এপ্রিল ২৮, ২০২০
১১:৪৮ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৯, ২০২০
১২:২২ পূর্বাহ্ন



জগন্নাথপুরে দুইপক্ষের সংঘর্ষে আহত ১৫

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মুহাম্মদপুর গ্রামে দুইপক্ষের সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত উভয়পক্ষের ৫ জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় আজ মঙ্গলবার (২৮ এপ্রিল) জগন্নাথপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন সাহেল আহমদ নামের একজন। 

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, মুহাম্মদপুর গ্রামের সাহেল আহমদ ও আজিজুল ইসলামের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে পূর্ববিরোধ চলছিল। যার জের ধরে মঙ্গলবার সাহেল আহমদ নিজ জমির ধান কেটে নিয়ে আাসার পথে শফিক মিয়ার বাড়ির সামনের জায়গায় মাড়া দিতে গেলে শফিক মিয়া এতে বাধা প্রদান করেন এবং গালিগালাজ করেন। একপর্যায়ে শফিক মিয়ার পক্ষের লোকজন বন্দুকের গুলি ছুড়লে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ১৫ জন আহত হন।

আহতদের মধ্যে সাহেল আহমদের পক্ষের রায়হান মিয়া (৩৫), বাবর মিয়া (২৬) ও রানা মিয়াকে (৩২) এবং শফিক মিয়ার পক্ষের শফিক মিয়া (৪৫) ও জাহাঙ্গীর মিয়াকে (২৪) গুলিবিদ্ধ অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

খবর পেয়ে জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক আতিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাহেল আহমদ বলেন, প্রতিপক্ষ আজিজুল ইসলামের লোকজন দুর্ধর্ষ ডাকাত ও সন্ত্রাসী প্রকৃতির লোক। তাদের বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন অপরাধের মামলা চলছে। আমাদের জায়গায় ধান মাড়াই করতে গেলে আজিজুল ইসলামের লোকজন বন্দুক দিয়ে এলোপাতাড়ি গুলি ছুড়ে আমাদের লোকজনকে আহত করেছে। এ ঘটনায় জগন্নাথপুর থানায় লিখিত এজাহার দাখিল করেছি। 

অপরদিকে আজিজুল ইসলামের মুঠোফোনে বার বার যোগাযোগ করার চেষ্টা করেও ফোন বন্ধ থাকায় তার বক্তব্য জানা যায়নি।   

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, সংঘর্ষের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

এএ/আরআর