মানুষ অনাহারে দিন কাটাচ্ছে

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ৩০, ২০২০
০২:৪৪ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ৩০, ২০২০
০২:৪৪ পূর্বাহ্ন



মানুষ অনাহারে দিন কাটাচ্ছে
খাদ্যসামগ্রী বিতরণকালে মিজান চৌধুরী

 

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার)আসনের সাবেক ধানের শীষের প্রার্থী মিজানুর রহমান চৌধুরী বলেছেন, দেশে অনেক মানুষ অনাহারে দিন কাটাচ্ছে। প্রতিদিন অনেক কথাই শুনি, কেউ অর্ধপেট খেয়ে দিন যাপন করছেন আবার কেউ শুধু ভাত খেয়েই দিন যাপন করছেন। এসব শুনলে  চোখের পানি ধরে রাখা যায়না। সরকারকে বলতে চাই ঘর বন্দী এসব অনাহারীদের ঘরে খাবার পৌঁছে দিন।

বুধবার (২৯ এপ্রিল) যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেইটের সাবেক কাউন্সিলর ও ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের গনিপুর গ্রামের কৃতি সন্তান কাজী মকসুদ মিয়ার অর্থায়নে ও সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান এর সার্বিক সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণকালে মিজান চৌধুরী এসব কথা বলেন।

মিজান চৌধুরী বলেন, দেশের যে কোন দুর্যোগকালীন সময় প্রবাসীরা সাহায্যের হাত প্রসারিত করে দেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। অসহায়, কর্মহীন ও গরীব মানুষদের মুখে খাবার তুলে দিতে এগিয়ে এসেছেন প্রবাসী মকসুদ মিয়া।

প্রবাসীর অর্থায়নে মোগলগাঁও উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে জাউয়া বাজার ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড মোগল গাঁও, সুড়ি গাঁও, কপাল, সুরুজপুর গ্রামে ১২০টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা বিএনপির সহসভাপতি ও ছাতক উপজেলা বিএনপির আহ্বায়ক ফারুক আহমেদ, ছাত্রনেতা আবির দেব, সেপার আহমেদ প্রমুখ ।

বিএ-১৭