প্রথম দিনেই মাঠে নামবে রিয়াল-জুভেন্টাস

খেলা ডেস্ক


মে ১১, ২০২০
০৭:৪৩ পূর্বাহ্ন


আপডেট : মে ১১, ২০২০
০৭:৪৩ পূর্বাহ্ন



প্রথম দিনেই মাঠে নামবে রিয়াল-জুভেন্টাস

স্থগিত হয়ে যাওয়া চলতি চ্যাম্পিয়নস লিগের অবশিষ্ট ম্যাচের প্রথম দিনেই মাঠে নামবে ক্রিশ্চিয়ানো রোনালদোর সাবেক ও বর্তমান দুই দল রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাস। করোনায় থমকে গেছে বিশ্ব ক্রীড়াঙ্গন। তবে এরই মধ্যে আবারো মাঠে ফুটবল ফেরাতে প্রস্তুতি নিচ্ছে বেশির ভাগ দেশই। করোনার কারণে শেষ ষোলোর প্রথম লেগের পরপরই স্থগিত হয়ে যায় চলতি চ্যাম্পিয়নস লিগের আসর। এরই মধ্যে চ্যাম্পিয়নস লিগের সময়সূচি ফাঁস করে দিয়েছেন ফরাসি ক্লাব লিঁও সভাপতি জ্যাঁ-মিশেল অলাস। চ্যাম্পিয়নস লিগ পুনরায় কবে শুরু হবে তা জানিয়ে সবাইকে চমকে দিয়েছেন লিঁও প্রেসিডেন্ট।
চ্যাম্পিয়নস লিগে নিজের ক্লাবের খেলার সূচি নিয়ে আরটিএল নামের এক গণমাধ্যমকে তিনি বলেন, ‘তুরিনে দর্শকশূন্য মাঠে জুভেন্টাসের বিপক্ষে ম্যাচটি ৭ আগস্ট ধার্য করা হয়েছে।’ গত ফেব্রুয়ারিতে নিজেদের মাঠে শেষ ষোলোর প্রথম লেগে জুভেন্টাসদের ১-০ গোলে হারায় লিঁও। তবে করোনার কারণে বিশ্বজুড়ে ক্রীড়া ইভেন্ট স্থগিত হয়ে যাওয়ায় দ্বিতীয় লেগ খেলতে ইতালি সফরে যাওয়া হয়নি তাদের।
কেবল নিজেদের ম্যাচ নয়, মিশেল অলাস ফাঁস করে দিয়েছেন বাকি ম্যাচগুলোর সময়সূচিও। লিঁও সভাপতির ফাঁস করা সূচি অনুযায়ী ৭ আগস্ট প্রথমদিন মুখোমুখি হবে জুভেন্টাস-লিঁও এবং ম্যানচেস্টার সিটি-রিয়াল মাদ্রিদ। ৮ আগস্ট, বায়ার্ন মিউনিখ-চেলসি এবং বার্সেলোনা-নাপোলি।
কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ হবে ১১-১২ আগস্ট আর ১৪-১৫ আগস্ট হবে দ্বিতীয় লেগ। সেমিফাইনালের প্রথম লেগ হবে ১৮-১৯ আগস্ট এবং দ্বিতীয় লেগ হবে ২১-২২ আগস্ট। ফাইনাল হবে আগের নির্ধারিত ভেন্যু ইস্তাম্বুলে, ২৯ আগস্ট।

এআরআর/০৪