জগন্নাথপুরে ব্যক্তি উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ

সিলেট মিরর ডেস্ক


মে ১৪, ২০২০
০১:৩০ পূর্বাহ্ন


আপডেট : মে ১৪, ২০২০
০১:৩০ পূর্বাহ্ন



জগন্নাথপুরে ব্যক্তি উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ

মহামারী করোনাভাইরাস প্রতিরোধে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর পৌরসভায় জিয়াউর ফাউন্ডেশনের উদ্যোগে এবং সুনামগঞ্জ ও দক্ষিণ সুনামগঞ্জ বিএনপি নেতা ও যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদের পক্ষে এ মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। বুধবার (১৩ মে) পৌরসভার হাসপাতাল পয়েন্টে এ মাস্ক ও ডাক্তারদের ফোন নাম্বার সম্বলিত সচেতনতামূলক লিফলেট বিতরণ করে জগন্নাথপুর উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদল। 

‘একটু সতর্কতা, একটু সচেতনতা, রুখে দিতে পারে করোনা শক্তি, আনবে আমাদের মুক্তি, তারেক রহমানের এই শ্লোগানে উদ্বুদ্ধ হয়ে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার, জগন্নাথপুর উপজেলা বিএনপির সহসভাপতি সাবেক চেয়ারম্যান আছকির আলী, জগন্নাথপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক হারুনুজ্জামান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সামছুল ইসলাম, সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য ও পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক লিটন মিয়া, সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য ও পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক শামীম আহমেদ, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য নুরুল আমিন, জগন্নাথপুর ডিগ্রি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি আবুল হাসনাত আমির, যুবনেতা সাদিক মিয়া ও কলেজ ছাত্রদল নেতা এমরান আহমেদ প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ, করোনার ভয়াবহতা থেকে নিজের এবং পরিবারের সুরক্ষার বিষয়ে সাধারণ মানুষকে মৌখিকভাবে সচেতন করেন এবং যে কোন ধরনের স্বাস্থ্যগত সমস্যায় সমাধানের জন্য বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ নিতে বলেন।

বিএ-১৮