ধর্ষণ মামলায় গ্রেফতার চেলসির ফুটবলার

খেলা ডেস্ক


মে ১৯, ২০২০
০৮:২৬ পূর্বাহ্ন


আপডেট : মে ১৯, ২০২০
০৮:২৬ পূর্বাহ্ন



ধর্ষণ মামলায় গ্রেফতার চেলসির ফুটবলার

ইংলিশ প্রিমিয়ার লিগে সবার আগে সবার আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সংবাদের শিরোনাম হয়েছিলেন চেলসির ইংলিশ ফুটবলার কালাম জেমস হডসন-ওডোই। সুস্থও হয়েছেন। তবে আবারও সংবাদের শিরোনামে এ তরুণ। এবার তার বিরুদ্ধে এক মডেলকে ধর্ষণ করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। অবশ্য গ্রেফতারের এক ঘণ্টা পর জামিনে ছাড়াও পেয়েছেন ১৯ বছর বয়সী এ তরুণ।
মেট্রোপলিটন পুলিশের তরফ থেকে একজন পুলিশ বলেছেন, 'একজন অসুস্থ মহিলার প্রতিবেদনের ভিত্তিতে পুলিশ এবং লন্ডন অ্যাম্বুলেন্স সার্ভিসকে রোববার ১৭ মে ৩টা ৫৩ মিনিটে ডাকা হয়। একজন মানুষকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়েছে। আগামী জুনের মাঝামাঝি সময় পর্যন্ত তাকে জামিনে মুক্তিও দেওয়া হয়েছে। তদন্ত চলবে।'
পরে অবশ্য গেছে পুলিশের বিবৃতির সেই ব্যক্তি আর কেউ নন, ইংলিশ ফুটবলার হডসন-ওডোই। ঘটনাস্থল তাকে গ্রেফতার করে নেয় পুলিশ। আর সে মডেলকে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। যদিও এ বিষয়ে এখনও কোনো ধরণের মন্তব্য করেনি ফুটবল ক্লাব চেলসি।
ইংলিশ গণমাধ্যম এক প্রতিবেশীর সূত্রে প্রথমে সংবাদটি প্রকাশ করে। সংবাদ অনুযায়ী, শনিবার রাত আটটার দিকে ওডোইয়ের বিল্ডিংয়ে হাজির হন এক মডেল। মডেলের বর্ণনায় সেই প্রতিবেশী বলেছেন, 'এমন কেউ যাকে আপনি লাভ আইল্যান্ডে দেখার আশা করেন।' লাভ আইল্যান্ড হলো একটি রিয়েলিটি শো যেখানে মডেলদের জীবনসঙ্গী বেছে নেওয়ার সুযোগ দেওয়া হয়।
করোনাভাইরাসের কারণে বর্তমানে বাইরের কাউকে ঘরে ডাকা নিষিদ্ধ ইংল্যান্ডে। এর আগে নিজের ফ্ল্যাটে যৌনকর্মী ডেকেছিলেন ম্যানচেস্টার সিটি ডিফেন্ডার কাইল ওয়াকারও।

এআরআর/০৫