স্ত্রীর কারণে ফাঁসলেন চার ফুটবলার

খেলা ডেস্ক


মে ২৫, ২০২০
০৭:৫০ অপরাহ্ন


আপডেট : মে ২৫, ২০২০
০৭:৫০ অপরাহ্ন



স্ত্রীর কারণে ফাঁসলেন চার ফুটবলার

লা লিগা ফেরাতে মরিয়া স্পেনের ফুটবল কর্তৃপক্ষ। সরকারের অনুমোদনও পেয়েছে তারা। স্পেনের সরকার ৮ জুন লিগ শুরুর অনুমতি দিয়েছে। তবে লা লিগার সভাপতি হাভিয়ের তেবাস সব কিছু ঠিক থাকলে ১১ জুন রিয়াল বেটিস ও সেভিয়া ম্যাচ দিয়ে স্প্যানিশ লিগ মাঠে ফিরবে বলে আশা করছেন।
এ জন্য অবশ্য নিয়ম মানতে হবে। কোয়ারেন্টিনে থাকতে হবে খেলোয়াড়দের। অনুশীলন বা ম্যাচ ছাড়া বাড়ির বাইরে যেতে পারবেন না। বাড়িতেও ১০ জনের বেশি জমাতে পারবেন না আড্ডা। লা লিগা যখন ফিরব ফিরব করছে, এমন সময়েই কী না কোয়ারেন্টিনের নিয়ম ভাঙলেন সেভিয়ার চার ফুটবলার। লুকাস ওকাম্পোস, ফ্রাঙ্কো ভাজকেজ ও লুক ডি ইয়ংকে নিয়ে বাড়িতে পার্টি করেছেন সেভিয়ার আর্জেন্টাইন ফুটবলার এভার বানেগা।
সেই পার্টির কথা কেউ কি আর জানতে পারতেন, যদি বানেগার স্ত্রী ইনস্টাগ্রামে ছবি না দিতেন! হয়তো তিনি ভুল করেই ছবিটি দিয়ে ফেলেছিলেন। সঙ্গে সঙ্গেই সেটি আবার মুছেও দেন। কিন্তু তার আগেই যে ছবিটির স্ক্রিন শট ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেই ছবিতে স্পষ্টই দেখা যাচ্ছে পার্টিতে ১০ জনের বেশি সদস্য ছিলেন।
এটি জানাজানি হয়ে যাওয়ার পর সমালোচনার ঝড় ওঠে চার ফুটবলারকে ঘিরে। বিব্রত হয়েছেন ওকাম্পোস, ভাজকেজ, ডি ইয়ং ও বানেগা। সামাজিক যোগাযোগমাধ্যমে এর জন্য ক্ষমাও চেয়েছেন তাঁরা। বানেগা সবার উদ্দেশে ক্ষমা চেয়েছেন এভাবে, ‌'গতকাল (রবিবার) যা হয়েছে এর জন্য আমি ক্ষমা চাচ্ছি। এটা পরিবারের সদস্য ও বন্ধুদের একটা আড্ডা ছিল। তবে নিজেদের অজান্তেই আমরা ভুল করেছি। এ জন্য আমরা ক্লাব, আমাদের সমর্থক এবং অন্য সবার কাছে ক্ষমা চাইছি। এমনটা আর ঘটবে না।'
ইনস্টাগ্রামে ওকাম্পোস লিখেছেন, ‌'বুঝতে পেরেছি আমরা একটা ভুল করে ফেলেছি আর ক্লাবের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। সব কিছুর জন্য আমি ক্ষমা চাচ্ছি। আমরা যথেষ্ট শিক্ষা পেয়েছি, ভবিষ্যতে এমন ভুল আর করব না। ক্ষমা চেয়েছেন অন্য ফুটবলাররাও।

এএন/০৩