পগবাকে পেতে মরিয়া রিয়াল মাদ্রিদ

খেলা ডেস্ক


মে ২৯, ২০২০
০৬:১১ অপরাহ্ন


আপডেট : মে ২৯, ২০২০
০৬:১১ অপরাহ্ন



পগবাকে পেতে মরিয়া রিয়াল মাদ্রিদ

রাশিয়া বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করার পর থেকে ম্যানচেস্টার ইউনাইটেডের ফরাসি মিডফিল্ডার পল পগবাকে পেতে মরিয়া স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। গত মৌসুমেও তাকে পেতে নানা প্রস্তাব দিয়েছিল দলটি। কিন্তু দরদাম নিয়ে বনিবনা না হওয়ায় সম্ভব হয়নি। সম্প্রতি আবারো তাকে পেতে চেষ্টা চালাচ্ছে স্প্যানিশ জায়ান্টরা। এবার বিনিময় প্রথায়। পগবাকে পেতে রিয়াল তাদের চার খেলোয়াড় দিতে রাজি বলে সংবাদ প্রকাশ করেছে ইংলিশ গণমাধ্যম দ্য সান।

করোনা সংকটের কারণে রিয়াল মাদ্রিদ সরাসরি অর্থ খরচ না করে দলের চার খেলোয়াড় -মার্তিন ওদেগার্দ, লুকাস ভাজকেজ, হামেস রদ্রিগেজ ও ব্রাহিম দিয়েজকে দিয়ে ২৭ বছর বয়সী পগবাকে দলে টানতে চায় রিয়াল। দ্য সানের সংবাদ এমনই।

সিনিয়র লেভেলে ম্যানইউর হয়েই ক্যারিয়ার শুরু করেছিলেন পগবা। দুই মৌসুম থাকার পর তৎকালীন কোচ আলেক্স ফার্গুসনের সঙ্গে দ্বন্দ্বের কারণে ২০১২ সালে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন তিনি। এরপর ২০১৬ সালের গ্রীষ্মে রেকর্ড ৮৯ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে জুভেন্টাস ছেড়ে আবার ইউনাইটেডে ফিরে আসেন পগবা। ফিরেও কোচ হোসে মরিনহোর সঙ্গে সম্পর্কটা ভালো যায়নি এ ফরাসীর।  তবে বর্তমান কোচ ওলে গানার সুলশারের অধীনে এখনও সেভাবে খেলার সুযোগই মিলেনি তার।

এদিকে, বেশ কিছু ইংলিশ গণমাধ্যমের সংবাদ, পগবাকে বিক্রি করে তহবিল বাড়াতে চায় ইউনাইটেড। যাতে বরুসিয়া ডর্টমুন্ডের উইঙ্গার জর্ডান সাঞ্চোকে কিনতে পারে তারা। এছাড়া তাদের নজরে আছেন এস্টন ভিলার মিডফিল্ডার জ্যাক গ্রিয়েলিশও। ইউনাইটেড বস সুলশার অবশ্য ব্রুনো ফার্নান্দেজের সঙ্গে পগবার জুটি গড়তে চাইছেন। কদিন আগে এমন ইচ্ছার কথা জানিয়েছেন তিনি।

এএন/০১