সন্তানদের জন্মদিনে আলাদিনের সাজে রোনালদো

খেলা ডেস্ক


জুন ০৭, ২০২০
০৭:৪৭ পূর্বাহ্ন


আপডেট : জুন ০৭, ২০২০
০৭:৪৭ পূর্বাহ্ন



সন্তানদের জন্মদিনে আলাদিনের সাজে রোনালদো

আগামী ১২ জুন কন্যা ইভা ও তনয় মাতেও’র জন্মদিন। কিন্তু ওই দিন ইতালিয়ান কাপের সেমিফাইনালের ম্যাচ। স্বাভাবিকভাবে ওই দিন মাঠের লড়াই নিয়ে ব্যস্ত থাকবেন ক্রিশ্চিয়ানো রোনালদো।
তাই জমজ সন্তানের জন্মদিনের পার্টিটা একটু আগেভাগেই সেরে ফেললেন পর্তুগিজ ফুটবল মহাতারকা। শুক্রবার ঘরেই সারলেন প্রিয় দুই সন্তানের জন্মদিনের আনুষ্ঠানিকতা।
রোনালদো পরিবার নিয়ে জন্মদিনে আনন্দ করলেন মন খুলে। সন্তানদের খুশী করতে জুভেন্টাস তারকা সেজেছিলেন অন্য রকম সাজে। শুধু নিজে নয়। পুরো পরিবারকে সাজিয়ে দেন রূপকথার নানা চরিত্রে।
সিআর সেভেন নিজে সেজেছিলেন ডিজনি ওয়ার্ল্ডের আলাদিনের পোশাকে। আর তার বান্ধবী জর্জিনা রদ্রিগুয়েজের গায়ে ছিল পাওয়ার রেঞ্জারের গোলাপি পোশাক।
বার্থডে বয় মাতেও সাজে সুপারহিরো স্পাইডারম্যান। তার বড় ভাই ক্রিশ্চিয়ানো জুনিয়র গায়ে জড়িয়ে ছিল হাল্কের পোশাক। আর ইভা আর আলানা বনে গিয়ে ছিল রোনালদোর রাজ্যের রাজকন্যা। সেই ভিন্ন সাজে রোনালদো তার পরিবার নিয়ে হন ক্যামেরাবন্দি।
পরিবারের সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে রোনালদো লিখেন, ‘আমার দুই মিষ্টি সোনামণি ইভা ও মাতেও‘কে জন্মদিনের শুভেচ্ছা। পৃথিবীর শেষ দিন পর্যন্ত তোমাদের ভালোবেসে যাব আমরা। #গর্বিত বাবা।’

এএন/০৪