চুক্তি শেষে দেশে ফিরছেন বসুন্ধরার বিশ্বকাপ তারকা

খেলা ডেস্ক


জুন ১১, ২০২০
০৭:৪০ অপরাহ্ন


আপডেট : জুন ১১, ২০২০
০৭:৪০ অপরাহ্ন



চুক্তি শেষে দেশে ফিরছেন বসুন্ধরার বিশ্বকাপ তারকা

নির্ধারিত চুক্তি শেষে দেশে ফিরছেন বসুন্ধরা কিংসের বিশ্বকাপ তারকা। করোনায় বাংলাদেশের ঘরোয়া ফুটবল মৌসুমও পরিত্যক্ত। এই অবস্থায় মাঠের বাইরে থেকেই বসুন্ধরা কিংসকে বিদায় বললেন রাশিয়া বিশ্বকাপ খেলা কোস্টারিকান তারকা দানিয়েল কলিনদ্রেস।

দুই মৌসুম ঢাকার ফুটবলে খেলে নিচ্ছেন তিনি। গত মে মাসে শেষ হয় তার চুক্তির মেয়াদ। এরমধ্যে করোনার কারণে খেলা বন্ধ থাকায় তার চুক্তি নবায়ন নিয়ে আলোচনা তেমন এগিয়ে যায়নি। চুক্তি নবায়ন করেনি বসুন্ধরা কিংস।

এ অবস্থায় ১৫ জুন ঢাকা ছাড়ছেন কলিনদ্রেস। বুধবার বসুন্ধরা কিংস আনুষ্ঠানিকভাবে বিদায় জানিয়েছে তাকে। প্রথমবার বাংলাদেশ প্রিমিয়ার লিগে উঠে আসে তার দল বসুন্ধরা কিংস। একইসঙ্গে জিতে দুটি ট্রফি। ফেডারেশন কাপ রানার্সআপ। চ্যাম্পিয়ন হয় প্রিমিয়ার লিগ ও স্বাধীনতা কাপে। চলতি মৌসুমে ফেডারেশন কাপ জিতে বসুন্ধরা। আর জয়ের নায়ক ছিলেন কলিনদ্রেস।

বুধবার বিদায়ী অনুষ্ঠানে আবেগপ্রবণ হয়ে উঠেন কলিনদ্রেস। সেই তিনটি চ্যাম্পিয়ন ও একটি রানার্সআপ ট্রফি সামনে রেখে ছবি তুলেছেন তিনি। অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, ‘ক্যারিয়ারে মনে রাখার মতো সময় কাটালাম বাংলাদেশে। বসুন্ধরা কিংসের ম্যানেজমেন্ট ও কোচিং স্টাফ দারুণ।’ 

এএন/০৬