আইপিএল আয়োজনের প্রস্তুতি শুরু!

খেলা ডেস্ক


জুন ১২, ২০২০
০৬:০৭ অপরাহ্ন


আপডেট : জুন ১২, ২০২০
০৬:০৭ অপরাহ্ন



আইপিএল আয়োজনের প্রস্তুতি শুরু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ না হলে আইপিএল আয়োজন করতে চায় ভারত। অক্টোবর-নভেম্বরে বিশ্বকাপ অনুষ্ঠিত না হলে সবচেয়ে খুশি হয় তারা। কারণ ওই সময় ভারত আয়োজন করতে পারবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)।
বিশ্বকাপ নিয়ে সিদ্ধান্তের জন্য জুলাই পর্যন্ত অপেক্ষায় রাখছে আইসিসি। তবে সৌরভ গাঙ্গুলি শুরু করে দিয়েছেন প্রস্তুতি। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সুযোগটা কাজে লাগানোর চিন্তা করছেন। বোর্ড কর্তা সৌরভ গাঙ্গুলি জানিয়ে রাখলেন, ‘দেখুন, আইপিএল আয়োজন করতে বিসিসিআই সব সম্ভাবনার পথ খুলে রাখছে। সত্যি বলতে কি দর্শক, ফ্র্যাঞ্চাইজি, বিজ্ঞাপন সংস্থা, সম্প্রচার প্রতিষ্ঠান, খেলোয়াড় থেকে শুরু করে সবাই এ বছর আইপিএল দেখতে চায়। ফাঁকা গ্যালারিতে হলেও আইপিএল দেখতে চায় সবাই। ভারত এবং অন্যান্য দেশের ক্রিকেটাররাও আইপিএল খেলার ব্যাপারে আগ্রহী।’
এ কারণেই কাজ শুরু করে দিয়েছেন সৌরভ গাঙ্গুলিরা। যদিও পুরোটাই নির্ভর করছে আইসিসি’র উপর। টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে অনিশ্চয়তা আশাবাদী করছে আইপিএলের দর্শকদের। বুধবারের আইসিসি সভা থেকে সৌরভ গাঙ্গুলি আইপিএলের জন্য ফাঁকা সময় পাবেন বলে মনে করা হয়। ধারণা করা হচ্ছিল বিশ্বকাপ এ বছর পিছিয়ে দেবে আইসিসি। কিন্তু হাল ছাড়ছে না বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা।

এএন/০৪