করোনায় আক্রান্ত সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল

সিলেট মিরর ডেস্ক


জুন ২০, ২০২০
১২:১০ অপরাহ্ন


আপডেট : জুন ২০, ২০২০
০২:০৮ অপরাহ্ন



করোনায় আক্রান্ত সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল

করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল। তবে শারীরিকভাবে তেমন বড় কোন সমস্যা অনুভূত হচ্ছে না তাঁর। চট্টগ্রাম শহরে নিজের বাসায় থেকেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে কাল রাত থেকে নাফিস ইকবালের করোনায় আক্রান্ত হওয়া না হওয়া নিয়ে আলোচনা হচ্ছে। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের অগ্রজ নাফিস আজ সংবাদকর্মীদের খবরটি নিশ্চিত করেন।

সংবাদকর্মীদের মাধ্যমে সবার প্রতি নাফিস বলেন, ‘অনেকের ফোনই ধরতে পারিনি। পরিস্থিতি আপনারা জানেন। ভালো লাগছে যে আপনারা সবাই দোয়া করছেন, খবর নিচ্ছেন। জানি, সবাই আমাকে ভালোবাসেন। আমিও ভালোবাসি। শুধু সংক্ষেপে বলে দিই, ১০ দিন আগে আমার শরীরে (করোনা) লক্ষণ ধরা পড়ে। জ্বর, শরীর ব্যথা ছিল। দু-তিন দিন থাকে। এরপর আমি পরীক্ষা করাই। দুদিন পর পরীক্ষার ফলে জানতে পারি আমি পজিটিভ।’

করোনার সংক্রমণের শুরু থেকেই সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন নাফিস এবং তার ছোট ভাই দেশসেরা ওপেনার তামিম ইকবাল। তামিম ঢাকা থেকে চট্টগ্রামের স্থানীয় কোচদের সাহায্যে অর্থায়নের ব্যবস্থা করেছিলেন। তা নিজে সশরীরে উপস্থিত থেকে বন্দর নগরের ক্রিকেট কোচদের মাঝে বণ্টনের কাজ তদারক করেছেন বড় ভাই নাফিস ইকবাল। ত্রাণ কার্যক্রমে জড়িতে থাকা অবস্থাতেই তিনি করোনায় আক্রান্ত হন।

 

আরসি-০১