রোনালদো-দিবালার গোলে জিতল জুভেন্টাস

খেলা ডেস্ক


জুন ২৩, ২০২০
১২:৩৬ অপরাহ্ন


আপডেট : জুন ২৩, ২০২০
১২:৩৬ অপরাহ্ন



রোনালদো-দিবালার গোলে জিতল জুভেন্টাস

সিরি আ তে ক্রিশ্চিয়ানো রোনালদো ও দিবালার গোলে জিতল জুভেন্টাস। সোমবার রাতে বোলোনিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় পায় দলটি। ৩৬ মিনিটে পাওলো দিবালা গোল করার আগেই পেনাল্টি থেকে 'জুভ'দের এগিয়ে দেন রোনালদো। খেলার যোগ করা সময়ে দানিলোর লাল কার্ড দেখা এ ম্যাচে জুভেন্টাসের একমাত্র আক্ষেপ।
গত ৮ মার্চের পর প্রথম লিগ ম্যাচ খেলতে নেমেছিল জুভেন্টাস। করোনাভাইরাস মহামারির কারণে লিগ স্থগিত থাকার পর পুনরায় শুরু হয়েছে। রোনালদোকে পেনাল্টি থেকে গোল করার সুযোগটি এনে দেন ম্যাটাইস ডি লিখট।
ডাচ তারকা ফাউলের শিকার হওয়ায় ভিডিও অ্যাসিসট্যান্ট রেফারির (ভিএআর) কল্যাণে ২৬ মিনিটে পেনাল্টি পায় জুভেন্টাস। ঠান্ডা মাথায় নিজের পাওনা বুঝে নেন রোনালদো। ক্যারিয়ারে পেনাল্টি থেকে মোট ১২০ গোল করলেন তিনি। এ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে তাঁর গোলসংখ্যা দাঁড়াল ২৬।
৩৬ মিনিটে সতীর্থের ব্যাক হিল পাস থেকে বাঁ পায়ের বাঁকানো শটে গোল করেন দিবালা। টানা নবম সিরি 'আ' শিরোপা জয়ের পথে রয়েছে জুভেন্টাস। এ জয়ে লাৎসিওর (২৬ ম্যাচ) সঙ্গে ৪ পয়েন্ট ব্যবধানে এগিয়ে গেল তুরিনের 'ওল্ড লেডি'রা (২৭ ম্যাচ)।
নাপোলির সঙ্গে রোনালদোকে সেন্টার ফরোয়ার্ড পজিশনে খেলান জুভেন্টাস কোচ মরিনসিও সারি। সেখানে রোনালদো তেমন সুবিধা করতে পারেননি। এমনকি সমালোচিতও হয়েছিলেন ৩৫ বছর বয়সী তারকা। বোলোনিয়ার মাঠে তাঁকে পুরোনো পজিশনে ( সেন্টারের পাশে) ফিরিয়ে আনেন সারি।
এএন/০৬