রোনালদো নৈপুণ্যে জুভেন্টাসের বড় জয়

খেলা ডেস্ক


জুন ২৭, ২০২০
১২:৩৫ অপরাহ্ন


আপডেট : জুন ২৭, ২০২০
০১:২৩ অপরাহ্ন



রোনালদো নৈপুণ্যে জুভেন্টাসের বড় জয়

পর্তুগিজ ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদোর নৈপুণ্যে সেরি আর ম্যাচে লিচকে উড়িয়ে দিল জুভেন্টাস। আলিয়াঞ্জ স্টেডিয়ামে শুক্রবার রাতে ৪-০ গোলে জিতেছে মাওরিসিও সাররির দল। ইতালিয়ান চ্যাম্পিয়নদের অন্য তিন গোলদাতা পাওলো দিবালা, গনসালো হিগুয়াইন ও মাটাইস ডি লিখট। সেরি আ মাঠে ফেরার পর টানা দ্বিতীয় জয়ে জুভেন্টাস এগিয়ে গেছে ৭ পয়েন্টে। ২৮ ম্যাচে ২২ জয়ে তাদের পয়েন্ট ৬৯। এক ম্যাচ কম খেলা লাৎসিও ৬২ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে।
গত অক্টোবরে ঘরের মাঠে জুভেন্টাসকে ১-১ গোলে রুখে দেওয়া লিচের শুরুটা ছিল দারুণ।
ম্যাচের ৩১ মিনিটে লুসিওনি লাল কার্ড পেলে দশ জনের দলে পরিণত হয় লিচ। তারপরও খেলার প্রথমার্ধ সমান তালে লড়াই করে দলটি। তবে বিরতির পর আর স্বাগতিকদের ঠেকাতে পারেনি অবনমন অঞ্চলের দল লিচ। ৫৩ মিনিটে রোনালদোর পাস দেয়া বলে
জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড দিবালা। লিগে এটি তার নবম গোল। ৬১ মিনিটে স্পটকিকে ব্যবধান ২-০ করেন পতুর্গিজ ফরোয়ার্ড রোনালদো। চলতি আসরে এটি তার ২৩তম গোল। ৮২ মিনিটে দিবালার বদলি নামা হিগুয়াইন গোল করলে জুভেন্টাস এগিয়ে যায় ৩-০ গোলে। রোনালদোর ব্যাকহিল থেকে পাওয়া বলটি জালে পাঠাতে ভুল করেননি হিগুয়াইন। দুই মিনিট পর ডগলাস কস্টর পাস থেকে ডি লিখট গোল করলে ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।
এএন/২