লন্ডন ডার্বিতে চেলসিকে হারাল ওয়েস্টহ্যাম

খেলা ডেস্ক


জুলাই ০২, ২০২০
০৪:৪৮ অপরাহ্ন


আপডেট : জুলাই ০২, ২০২০
০৪:৪৮ অপরাহ্ন



লন্ডন ডার্বিতে চেলসিকে হারাল ওয়েস্টহ্যাম

ব্রাজিলিয়ান ফরোয়ার্ড উইলিয়ানের জোড়া গোলেও ওয়েস্ট হ্যামের বিপক্ষে পরাজয় নিয়ে মাঠ ছেড়েছে চেলসি।রোমাঞ্চ ছড়ানো লন্ডন ডার্বিতে শেষ মুহূর্তের গোলে নিজেদের মাঠে ব্লুজদের ৩-২ ব্যবধানে হারিয়েছে হ্যামার্সরা। দুর্দান্ত এই জয়ে অবনমন এড়ানোর আশা বাঁচিয়ে রেখেছে ওয়েস্টহ্যাম। 

শুরু থেকে ম্যাচের আধিপত্য ছিল চেলসির হাতে। ৪২তম মিনিটে ব্লুজদের এগিয়েও দিয়েছিলেন উইলিয়ান। কিন্তু ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল সেই ব্যবধান ধরে রাখতে পারেনি। প্রথমার্ধের যোগ করা দ্বিতীয় মিনিটে সোচেকের গোলে সমতায় ফিরে ওয়েস্ট হ্যাম। ৫১ মিনিটে হ্যামার্সদের লিড এনে দেন আন্তনিও। বিপদের সময় দলকে আবারও রক্ষা করেন উইলিয়ান। ৭২ মিনিটে পেনাল্টি-কিক থেকে ব্যবধানটা ২-২ করেন তিনি। কিন্তু শেষ রক্ষা হয়নি ব্লুজদের। ড্র হওয়ার দিকে এগিয়ে যাওয়া ম্যাচটিতে রোমাঞ্চ ছড়িয়ে দেন আন্দ্রি ইয়ারমোলেঙ্কো। ৮৯ মিনিটে বাঁ-পায়ের শটে চেলসির জালে বল জড়িয়ে উদযাপনে মেতে ওঠে এই ইউক্রেনিয়ান ফরোয়ার্ড। 

অপর ম্যাচে পিয়েরে-এমেরিক অউবামেয়াংয়ের জোড়া গোলে ঘরের মাঠ এমিরেটসে  নরউইচ সিটিকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে আর্সেনাল। নিজেদের মাঠ গুডিসন পার্কে লেস্টার সিটিকে ২-১ গোলে হারিয়ে সেরা ছয়ে ওঠে আসার আশা জাগিয়ে রেখেছে এভারটন। বড় জয়ে ৪৬ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে ওঠে এসেছে আর্সেনাল। পয়েন্ট হারালেও সমান ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানেই আছে চেলসি। 

এএন/০৭