অবশেষে অনুশীলন মাঠ পেলেন মুশফিক

খেলা ডেস্ক


জুলাই ০৭, ২০২০
০৬:০৭ অপরাহ্ন


আপডেট : জুলাই ০৭, ২০২০
০৭:২৭ অপরাহ্ন



অবশেষে অনুশীলন মাঠ পেলেন মুশফিক

অনুশীলনের জন্য ব্যাকুল হয়ে ওঠা মুশফিকুর রহীম অবশেষে মাঠে নামলেন। বাড্ডার বেরাইদে ফর্টিস গ্রুপের মাঠে অনুশীলন করেছেন তিনি। ফেসবুকে নিজের পেইজে অনুশীলনের একটি ভিডিও পোস্ট করেছেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। যেখানে দেখা যাচ্ছে রানিং করা ছাড়াও ব্যাটিং, রোলিং এবং প্ল্যাঙ্ক করছেন এই পরিশ্রমী ক্রিকেটার। বাড্ডার এই মাঠে মুশফিক ছাড়াও অনুশীলন করার কথা ঢাকায় অবস্থানরত আরো কয়েকজন ক্রিকেটারের।

মুশফিক আর ক’দিন ব্যাটিং করতে না পারলে মরেই যাবে- এপ্রিলের শুরুতে ইনস্টাগ্রাম লাইভে এমন মন্তব্য করেছিলেন তামিম ইকবাল। বাংলাদেশ ওপেনারের এমন কথা বলার যথেষ্ট কারণও আছে। জাতীয় দলের কোন খেলোয়াড় সবচেয়ে বেশি সময় নেটে কাটান, সবচেয়ে বেশি পরিশ্রম করেন, নিঃসন্দেহে এ তালিকায় সবার ওপরেই থাকবেন মুশফিকুর রহীম। তিনি ঐচ্ছিক অনুশীলনও বাদ দেন না, ঘন্টার পর ঘণ্টা নেটে ব্যাটিং করেন, সেই মুশফিক করোনার কারণে ব্যাট হাতে নিতে পারেননি প্রায় চার মাস। অবশেষে ব্যাট হাতে অনুশীলন শুরু করতে পারলেন তিনি।

জুনের প্রথম সপ্তাহে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে অনুশীলন শুরুর অনুমতি চেয়েও পাননি। তবে বসে থাকেননি মুশফিক। বাসার গ্যারেজকে মাঠ বানিয়ে নিয়মিত অনুশীলন করে গেছেন বাংলাদেশ দলের সাবেক এই অধিনায়ক।

এএন/০৫