করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন

সিলেট মিরর ডেস্ক


জুলাই ১২, ২০২০
০২:০৬ পূর্বাহ্ন


আপডেট : জুলাই ১২, ২০২০
০২:১৬ পূর্বাহ্ন



করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন

করোনার থাবা থেকে বাঁচতে পারলেন না বিগ বি খ্যাত অমিতাভ বচ্চন। করোনাভাইরাস প্রতিবেদন পজিটিভ হওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে এই বলিউড তারকাকে।

এমন তথ্য নিজেই টুইট করে জানিয়েছেন অমিতাভ বচ্চন। টুইটার অ্যাকাউন্টে তিনি লিখেছেন, 'আমি করোনা আক্রান্ত হয়েছি। হাসপাতালে ভর্তি হয়েছি। হাসপাতাল থেকে জানানো হয়েছে পরিবারের সবাইকে করোনা পরীক্ষা করাতে হবে। পরীক্ষা করিয়েছি। তবে এখনও ফল আসেনি।...'

শনিবার রাতে মুম্বাইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। করোনা আক্রান্ত জানার পরই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জুহুতে অমিতাভের বাড়ি থেকে সবচেয়ে কাছেই এই নানাবতী হাসপাতাল। সেখানেই ভর্তি করা হয়েছে ৭৭ বছরের অভিনেতাকে।

করোনাভাইরাসের লকডাউনের এই গোটা সময় বাড়িতেই রয়েছেন অমিতাভ। ঘরে বসেই একটি ভিডিও শ্যুটে কাজ করেছিলেন। তবে এমনিতে তাঁর শ্যুটিংয়ের কাজ চলছিল অয়ন মুখোপাধ্যায়ের ছবি 'ব্রহ্মাস্ত্র' নিয়ে। এখানে তাঁর সঙ্গে ছবিতে কাজ করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।

ইতোমধ্যে অমিতাভের ‘কন বনেগা ক্রোড়পতি’র অডিশনও শুরু হয়ে গিয়েছিল। তবে করোনা বিধি অনুযায়ী সরকারি নিয়মে তাঁকে শ্যুটিংয়ে নিষেধ করা হয়েছে।

আরসি-০৯/বিএ-২৫