জেসুস-সিলভার গোলে জিতল ম্যানচেস্টার সিটি

খেলা ডেস্ক


জুলাই ১৬, ২০২০
০৫:৫৮ পূর্বাহ্ন


আপডেট : জুলাই ১৬, ২০২০
০৫:৫৮ পূর্বাহ্ন



জেসুস-সিলভার গোলে জিতল ম্যানচেস্টার সিটি

ইংলিশ প্রিমিয়ার লিগের জেসুস-সিলভার গোলে ম্যানচেস্টার সিটি ২-১ গোলে জিতেছে বর্নমাউথের বিপক্ষে। ইতিহাদ স্টেডিয়ামে বুধবার দুর্বল বর্নমাউথের বিপক্ষে জয়ের বিকল্প কিছুই ভাবছিলেন না পেপ গার্দিওলা।
নিজেদের সেরা একাদশ থেকে কেবল এদিন শুরু থেকেই ছিলেন না কেভিন ডি ব্রুইন। এছাড়া রক্ষণে কাইল ওয়াকার, জন স্টোন্স, নিকোলাস ওটামেন্ডি আর বেঞ্জামিন মেন্ডি। মধ্য মাঠে দুর্দান্ত ফর্মে থাকা ডেভিড সিলভা, ফার্নান্দিহো আর ইয়াকে গুন্দোগান। আক্রমণভাগে দারুণ ছন্দে থাকা বার্নার্দো সিলভা, গ্যাব্রিয়েল জেসুস এবং ফিল ফোডেন।
অর্থাৎ পূর্ণ শক্তির দল নিয়ে মাঠে নামে সিটিজেনরা। ম্যাচের মাত্র ছয় মিনিটের মাথায় ফ্রি কিকে গোল করে দলকে এগিয়ে নেন ডেভিড সিলভা। চলতি মৌসুমে এটি এই স্প্যানিশ মিডফিল্ডারের ৬ষ্ঠ গোল। ম্যাচের ৩৯ মিনিটে ডেভিড সিলভার অ্যাসিস্ট থেকে সিটিজেনদের ২য় গোলটি আসে গ্যাব্রিয়েল জেসুসের পা থেকে। এবারের মৌসুমে এটি জেসুসের ১৩তম গোল। আর ২-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় সিটি।
বিরতির পর রহিম স্টার্লিং, এরিক গার্সিয়ারা মাঠে নামলেও আর কোনো গোলের দেখা পায়নি সিটিজেনরা। উল্টো ম্যাচের অন্তিম মুহূর্তে গোল হজম করে ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে পেপ গার্দিওলার শিষ্যরা।
এএন/০৫