ক্রিস্টাল প্যালেসকে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড

খেলা ডেস্ক


জুলাই ১৭, ২০২০
০৭:২৪ পূর্বাহ্ন


আপডেট : জুলাই ১৭, ২০২০
০৭:২৪ পূর্বাহ্ন



ক্রিস্টাল প্যালেসকে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড

ইংলিশ প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসকে ২-০ গোলে হারিয়ে জয়ে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড। গত বছরের অগাস্টে লিগে প্রথম দেখায় ওল্ড ট্র্যাফোর্ডে ২-১ গোলে হেরেছিল ইউনাইটেড। আগের ম্যাচে সাউথ্যাম্পটনের সঙ্গে ২-২ ড্র করেছিল সফলতম দলটি।
প্রতিপক্ষের মাঠে বৃহস্পতিবার ম্যাচের প্রথমার্ধে ক্রিস্টালের ডি-বক্সের সামনে গিয়ে বারবার খেই হারিয়ে ফেলছিল ইউনাইটেড। অবশেষে এই অর্ধের যোগ করা সময়ে দারুণ এক গোলে সফরকারীদের এগিয়ে নেন এই ইংলিশ ফরোয়ার্ড রাশফোর্ড। ।
একটু পরই দারুণ এক সেভে ইউনাইটেডের ত্রাতা দাভিদ দে হেয়া। ম্যাচের শুরুতেও স্বাগতিকদের ভালো একটি প্রচেষ্টা রুখে দেন এই স্প্যানিশ গোলরক্ষক।
বিরতির পর ইউনাইটেডের জালে ক্রিস্টাল বল পাঠালেও ভিএআরের সাহায্যে অফ সাইডের কারণে গোল বাতিল করেন রেফারি। ৭৮ মিনিটে স্কোরলাইন ২-০ করেন মার্সিয়াল। এই ব্যবধানেই মাঠ ছাড়ে সুলশারের দল।
৩৬ ম্যাচে ১৭ জয় ও ১১ ড্রয়ে ৬২ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে ইউনাইটেড। দিনের আরেক ম্যাচে শেফিল্ড ইউনাইটেডকে ২-০ গোলে হারানো লেস্টার সিটি সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে চার নম্বরে আছে। ৬৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে চেলসি। ৭৫ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি। চ্যাম্পিয়ন লিভারপুলের পয়েন্ট ৯৩।
এএন/০৩