ইংলিশদের সিরিজে ফেরার পথে বাধা বৃষ্টি

খেলা ডেস্ক


জুলাই ১৯, ২০২০
০৫:১৫ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৯, ২০২০
০৫:১৫ অপরাহ্ন



ইংলিশদের সিরিজে ফেরার পথে বাধা বৃষ্টি

সাউদাম্পটন টেস্টে হারলেও ওল্ড ট্রাফোর্ডে বেশ শক্ত অবস্থানে ইংল্যান্ড। ম্যাচ জিতে  সিরিজে ফেরার পথে ইংলিশদের বাধা হয়ে দাঁড়িয়েছে প্রকৃতি। বৃষ্টির কারণে ওল্ড ট্রাফোর্ড টেস্টের তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত হয়েছে।

তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে হারা ইংল্যান্ডের সিরিজ জিততে ওল্ড ট্রাফোর্ডে জয়ের বিকল্প নেই। সিরিজটা জিততে না পারলে ট্রফি অর্থাৎ উইজডেন ট্রফি ওয়েস্ট ইন্ডিজের কাছেই থেকে যাবে। কারণ গত বছর ওয়েস্ট ইন্ডিজ থেকে এই সিরিজ হেরে এসেছিল ইংল্যান্ড। আবহাওয়া অধিদপ্তরের খবর, আজ টেস্টের চতুর্থ দিনেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

ম্যানচেস্টারের আকাশে গতকার দিনের শুরু থেকেই গুঁড়িগুঁড়ি বৃষ্টি। বেলা বাড়তেই সেটা রুপ নেয় ভারি বর্ষণে। বেশ কয়েকবার মাঠ পরিদর্শন করে স্থানীয় সময় বিকেল ৪টায় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

তার আগে ৯ উইকেটে ৪৬৯ রান তুলে নিজেদের প্রথম ইনিংস ঘোষণা করেছে ইংল্যান্ড।  বেন স্টোকস (১৭৬) ও ডম সিবলির (১২০) দুর্দান্ত দুটি ইনিংসে বড় সংগ্রহ পায় ইংলিশরা।  প্রথম ইনিংস শুরু করে ১৬ রানে ওপেনার জন কম্পেবলকে হারানো ওয়েস্ট ইন্ডিজ ১ উইকেটে ৩২ রানে দ্বিতীয় দিনের খেলা শেষ করে।

এএন/০৪