হোম অব ক্রিকেটে মুশফিকের অনুশীলন

খেলা ডেস্ক


জুলাই ১৯, ২০২০
০৫:৩৫ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৯, ২০২০
০৫:৩৫ অপরাহ্ন



হোম অব ক্রিকেটে মুশফিকের অনুশীলন

দীর্ঘ চার মাস ঘরবন্দী থাকার পর হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শের-ই-বাংলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করলেন মুশফিক-শফিউলরা। ক্রিকেটারদের আগ্রহের ভিত্তিতে করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে তাদের ব্যক্তিগত অনুশীলনের ব্যবস্থা করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।আজ রবিবার (১৯ জুলাই) সকাল ৯টা থেকে ব্যক্তিগত অনুশীলন শুরু করেছেন মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন। আর শফিউল ইসলাম শুরু করেছেন সকাল সোয়া ১১টা থেকে।

এদিন মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমিতে সকাল ৯ টায় ২৫ মিনিটের রানিং শেষে ইনডোরে এক ঘণ্টা ব্যাটিং অনুশীলন করেছেন মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিম।মোহাম্মদ মিঠুন প্রথম দিনের প্রস্তুতি শুরু করেছেন ব্যাটিং দিয়ে। এক ঘণ্টা ব্যাটিং শেষে জাতীয় একাডেমি মাঠে করেছেন রানিং।

এদিকে পেসার শফিউল ইসলাম দিনের শুরুটা করেছেন রানিংয়ের মধ্য দিয়ে। সকাল সোয়া ১১ টায় শুরু হয়েছে তার রানিং। ঢাকায় বসবাসরত চার ক্রিকেটারের মধ্যে আজ ছিল এই তিন ক্রিকেটারের অনুশীলন। অপর ক্রিকেটার ইমরুল কায়েস শুরু করবেন সোমবার থেকে। ঢাকার বাইরের তিন ভেন্যু; চট্টগ্রামের জহুর আহমেদ, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে আজ থেকে আনুষ্ঠানিকভাবে অনুশীলন শুরু হওয়ার কথা রয়েছে। তবে জানা গেছে চট্টগ্রামের ভারী বর্ষণের কারণে জহুর আহমেদে গিয়ে অনুশীলন করতে পারেননি নাঈম হাসান।

প্রসঙ্গত, করোনাকালে আইসিসি'র গাইডলাইন অনুসরণ করে ও স্বাস্থ্যবিধি মেনে ৯ ক্রিকেটারের আগ্রহের ভিত্তিতে ব্যক্তিগত অনুশীলনের ব্যবস্থা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি

এএন/০৫