তিন ফুটবলারকে ৫০ হাজার টাকা করে দিলেন তরফদার

খেলা ডেস্ক


জুলাই ২০, ২০২০
০৬:২১ পূর্বাহ্ন


আপডেট : জুলাই ২০, ২০২০
০৬:২২ পূর্বাহ্ন



তিন ফুটবলারকে ৫০ হাজার টাকা করে দিলেন তরফদার

তিন অসহায় ফুটবলারকে ৫০ হাজার টাকা করে দিয়ে মাঠে ফিরিয়েছেন। তাদের আবার মাঠে ফিরিয়ে আনার আশ্বাস দিয়েছেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের (বিডিডিএফএ) মহাসচিব এবং বাংলাদেশ ফুটবল ক্লাবস অ্যাসোসিয়েশনের (বিএফসিএ) সভাপতি তরফদার মো. রুহুল আমিন।

এই তিন ফুটবলার হলেন নারায়ণগঞ্জের রাজমিস্ত্রির সহকারী আরিফ হাওলাদার, ফরিদপুরের ঝাড়ুদার রিপন কুমার দাস এবং খুলনার ইজিবাইক চালক মো. হাসান আল মামুন। রোববার বিকেলে এই তিন ফুটবলারকে নিজ কার্যালয়ে ডেকে তাদের হাতে টাকা তুলে দিয়েছেন তরফদার মো. রুহুল আমিন।

তিনজনই প্রতিভাবান ফুটবলার ছিলেন। আরিফ সর্বোচ্চ লিগে খেলে নিজেকে টিকিয়ে রাখতে না পেরে চ্যাম্পিয়নশিপ লিগে যোগ দিয়েছিলেন। এ মৌসুমে কোন ক্লাব তাকে নেয়ইনি। ফুটবলার হওয়ার চ্যালেঞ্জে নিজেকে টিকিয়ে রাখতে না পেরে পরিবারের হাল ধরতে বেছে নেন রাজমিস্ত্রি পেশা।

ফরিদপুরের রিপন দাস ২০১২ সালে এয়ারটেল রাইজিং স্টার চ্যাম্পিয়ন দলের হয়ে ইংল্যান্ডের ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাবে ১০ দিন অনুশীলন করেছিলেন; কিন্তু চ্যাম্পিয়নশিপ লিগের ওপরে উঠতে পারেনি। খুলনার ইজিবাইক চালক হাসান আল মামুন খেলেছেন বাসাবো তরুণ সংঘের হয়ে।

এএন/০৩