রোনালদোর জোড়া গোলে জিতল জুভেন্টাস

খেলা ডেস্ক


জুলাই ২১, ২০২০
০৭:২৪ পূর্বাহ্ন


আপডেট : জুলাই ২১, ২০২০
০৭:৪১ পূর্বাহ্ন



রোনালদোর জোড়া গোলে জিতল জুভেন্টাস

ক্রিশ্চিয়ানো রোনালদোর জোড়া গোলে লাৎসিওকে হারিয়ে টানা নবম সেরি আ লিগ শিরোপা জয়ের পথে রয়েছে জুভেন্টাস। ঘরের মাঠে সোমবার রাতে লিগ ম্যাচে ২-১ গোলে জিতেছে মাওরিসিও সাররির দল। লাৎসিওর একমাত্র গোলদাতা চিরো ইম্মোবিলে। ৩০ করে গোল করে রোনালদো ও ইম্মোবিলে রয়েছেন গোলদাতাদের শীর্ষে। 

এসি মিলানের বিপক্ষে দুই গোলে এগিয়ে গিয়েও দ্রুত চার গোল খেয়ে হেরেছিল জুভেন্টাস।পরের দুই রাউন্ডে আটালান্টা ও সাস্সুয়োলোর বিপক্ষে ড্র করে রোনালদো-দিবালারা। দ্বিতীয়ার্ধের ৬ মিনিটে রোনালদোর পেনাল্টিতে করা গোলে জুভেন্টাস ১-০ গোলে এগিয়ে যায়। তিন মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ করেন এই পর্তুগিজ ফরোয়ার্ড। দিবালার পাস গোলমুখে পেয়ে অনায়াসে বাকি কাজ সারেন তিনি। এরই সঙ্গে ৩০ গোল নিয়ে আসরে গোলদাতাদের তালিকায় এককভাবে শীর্ষে ওঠেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

ম্যাচে শীর্ষস্থান হারানো ইম্মোবিলে পেনাল্টিতে গোল করে রোনালদোর শীর্ষ থাকায় ভাগ বসান। শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বর্তমা্ন চ্যাম্পিয়নরা। জুভেন্টাস ৩৪ ম্যাচে ২৫ জয় ও পাঁচ ড্রয়ে ৮০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। ৮ পয়েন্ট কম নিয়ে দুইয়ে ইন্টার মিলান। ৭১ পয়েন্ট নিয়ে তিনে রয়েছে আটালান্টআ। এক সময়ে দুই নম্বরে থাকা লাৎসিও ৬৯ পয়েন্ট নিয়ে আছে চারে।

এএন/০৪