লিগের শেষ ম্যাচে রোনালদোদের বসিয়ে রাখার হুমকি কোচের

খেলা ডেস্ক


জুলাই ৩০, ২০২০
০৭:০০ অপরাহ্ন


আপডেট : জুলাই ৩০, ২০২০
০৭:০১ অপরাহ্ন



লিগের শেষ ম্যাচে রোনালদোদের বসিয়ে রাখার হুমকি কোচের

টানা নবম লিগ শিরোপা জয়ের পরের ম্যাচেই ক্যালিয়ারির বিপক্ষে হারায় রোনালদো-দিবালাদের উপর ভীষণ খেপেছেন জুভেন্টাসের কোচ মাওরিসিও সারি। শেষ ম্যাচে তিনি মূল দল বসিয়ে রাখার হুমকি দিয়েছেন।

আগামী শনিবার এএস রোমার বিপক্ষে এবারের লিগের শেষ ম্যাচ খেলবে জুভেন্টাস। ইউরোপিয়ান গোল্ডেন বুট জিততে ক্রিস্টিয়ানো রোনালদোকে এ ম্যাচে অতিমানবীয় পারফরম্যান্স করতে হবে। কেননা ৩৫ গোল করে চিরো ইম্মোবিলে পুরস্কারটি অনেকটা তার করে নিয়েছেন। তাই ৩১ গোল করা রোনালদোকে শেষ ম্যাচে করতে হবে অন্তত ৫ গোল! এই অতিমানবীয় কিছু করাতো দূর, কোচের হুংকারে রোনালদো মাঠে নামার সুযোগ পান কি না তা নিয়েই সন্দেহ দানা বেঁধেছে। 

ক্যালিয়ারির বিপক্ষে গত রাতে ২-০ গোলে হেরেছে জুভেন্টাস। এ ম্যাচের পারফরম্যান্স অতটা ভাবাচ্ছে না ইতালিয়ান এ কোচকে। তাঁর ক্ষোভ ঠাসা সূচি নিয়ে। ক্যালিয়ারির বিপক্ষে হারের পর সারি বলেন, ‘মৌসুমে ৪০ গোল হজম করা দুশ্চিন্তার কারণ হতে পারে কিন্তু এ ম্যাচ (ক্যালিয়ারি) নিয়ে ভাবার কিছু নেই। আমাদের চোট পাওয়া ফুটবলার আছে এবং ৬৮ ঘণ্টা আগে চ্যাম্পিয়নশিপ ম্যাচ থেকে এসেছি। তাই এই ম্যাচটাকে সেভাবে দেখার কিছু নেই। তবে ইউরোপে আমরা বোধ হয় একমাত্র দল যারা ১২দিনে ৫ ম্যাচ খেলেছে। লিগ আমাদের জন্য বিরাট সমস্যা হয়ে দাঁড়িয়েছে। দেখি সামনে কী ঘটে। খেলোয়াড়দের বিশ্রাম দিয়ে চাঙা করে তুলতে শনিবার রোমার বিপক্ষে অনূর্ধ্ব-২৩ দল খেলানোই বোধ হয় ঠিক হবে।’

রোমার মুখোমুখি হওয়ার পর চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর ফিরতি লেগে লিঁও-র মুখোমুখি হবে জুভরা। প্রথম লেগে ১-০ গোলে হেরেছে ইতালিয়ান ক্লাবটি।

এএন/০৪