নেইমার এই গ্রহের সেরা ড্রিবলার : বেনজেমা

খেলা ডেস্ক


জুলাই ৩০, ২০২০
১০:৫২ অপরাহ্ন


আপডেট : জুলাই ৩০, ২০২০
১০:৫২ অপরাহ্ন



নেইমার এই গ্রহের সেরা ড্রিবলার : বেনজেমা

ফ্রান্সের তারকা ফুটবলার রিয়াল মাদ্রিদের এবারের লা লিগা শিরোপা জয়ের অন্যতম নায়ক করিম বেনজেমা মনে করেন ব্রাজিলিয়ান তারকা নেইমারই এই গ্রহের সেরা ড্রিবলার।
যদিও এই মুহূর্তে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো বিশ্বের সেরা দুই ফুবলার। নেইমার প্রতিভা থাকা সত্ত্বেও এখনো সেই জায়গায় যেতে পারেননি। রোনালদোর সঙ্গে রিয়াল মাদ্রিদে দীর্ঘ সময় খেলার অভিজ্ঞতা আছে করিম বেনজেমার। আর মেসিকেও কাছ থেকে দেখেছেন প্রতিপক্ষ হিসেবে।


বেনজেমাকে ইউটিউব চ্যানেলে প্রশ্ন করা হয়েছিল, নিজের পছন্দের সেরা পাঁচ ড্রিবলারের নাম বলুন? বেনজেমা এককথায় জবাব দেন, 'নেইমার। আর কেউ নেই।' বল পেলে ব্রাজিলিয়ান তারকার দুই পা চলে ছুরির মতো। অনায়াসে রক্ষণভাগ চিরে ফেলেন। বেনজেমা মনে করেন, নেইমারের ড্রিবলিং সামর্থ্যের কাছাকাছি আর কোনো ফুটবলার নেই। এমনকি মেসি-রোনালদোও নাকি নেইমারের মতো ড্রিবলিং করতে পারে না।
এবারের মৌসুমে রিয়াল মাদ্রিদের লা লিগা জয়ে দারুণ ভূমিকা রেখেছেন বেনজেমা। যে কারণে এ বছর তাঁর ব্যালন ডি'অর জয়ের সম্ভাবনা দেখেছিলেন অনেকে। কিন্তু করোনা মহামারির জন্য 'ফ্রান্স ফুটবল' সাময়িকী এ বছর পুরস্কারটি দেওয়ার সিদ্ধান্ত থেকে সরে আসায় সেটা হলো না। ব্যালন ডি'অর জয় বেনজেমার শৈশবের স্বপ্ন। তবে এই স্বপ্নে তিনি বুঁদ হয়ে থাকেন না। তবে প্রতিযোগিতামূলক খেলায় তো এসব নিয়ে ভাবতেই হয়।
এএন/০৮