আইপিএল : ধোনিবাহিনীর ‘হাবিবি স্টাইল’

খেলা ডেস্ক


আগস্ট ০৪, ২০২০
১০:১২ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৪, ২০২০
১০:১২ অপরাহ্ন



আইপিএল : ধোনিবাহিনীর ‘হাবিবি স্টাইল’

সবার আগে আইপিএল খেলতে দুবাই যাওয়ার কথা ছিল চেন্নাই সুপার কিংসের। ধোনির নেতৃত্বে আগস্টের দ্বিতীয় সপ্তাহে আরব আমিরাতের উদ্দেশে পাড়ি জমাতো। কিন্তু ইচ্ছে থাকা সত্ত্বেও আগে যাওয়া হচ্ছে না তাদের। কেননা বিসিসিআই'র নির্দেশনা অনুযায়ী ২০ আগস্টের পর থেকে শুরু হবে ক্লাবগুলোর দুবাই যাত্রা। 

যাত্রা বিলম্বকে ভিন্নভাবে উদযাপন করল আইপিএলের তিবারের শিরোপা জয়ীরা। মজার ছলে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজেদের তুলে ধরেছে ধোনিবাহিনী। মরুর বুকে পা রাখার আগে বিশেষ পোশাকে ছবি দিয়ে আলোচনায় ক্লাবটি। চিরচেনা হলুদ জার্সির সঙ্গে মাথায় পাগড়ি জড়ানো ছবি দিয়েছে ক্লাবের অফিসিয়াল টুইটার পেজে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই স্টাইলের নাম দিয়েছে তারা 'হাবিবি স্টাইল'। এমন ছবি দিয়ে সমর্থকদের মাঝে বেশ সাড়া ফেলেছে আইপিএলের তিন আসরের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। তবে ছবিটি মজা করেই দিয়েছে বলে জানা যায়।  

আইপিএলের গত আসরে রানার্সআপ ছিল চেন্নাই। শ্বাসরুদ্ধকর ফাইনালে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হেরে শিরোপা খুইয়েছিল দলটি। গত বিশ্বকাপের পর থেকেই মাঠের বাইরে চেন্নাইয়ের অধিনায়ক ধোনি। আইপিএল দিয়েই তিনি মাঠে প্রত্যাবর্তন করবেন বলে আশা তার ভক্তদের।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে আরব আমিরাতে শুরু হবে আইপিএলের ১৩তম আসর। ফাইনাল হবে ১০ নভেম্বর। খেলা গড়াবে দুবাই, আবুধাবি ও শারজার তিনটি ভেন্যুতে।

এএন/০৬