মতিন-জনিকে অনুমতি দেয়নি বসুন্ধরা

খেলা ডেস্ক


আগস্ট ০৫, ২০২০
০৩:৩০ পূর্বাহ্ন


আপডেট : আগস্ট ০৫, ২০২০
০৩:৩০ পূর্বাহ্ন



মতিন-জনিকে অনুমতি দেয়নি বসুন্ধরা

জাতীয় দলের সিলেটী ফুটবলার মতিন মিয়া ও মাসুক মিয়া জনিসহ তিনজনকে জাতীয় দলের ক্যাম্পে যাওয়ার অনুমতি দেয়নি তাদের ক্লাব বসুন্ধরা কিংস।
ক্যাম্পে প্রাথমিকভাবে ডাক পাওয়া ৩৬ ফুটবলারের ১৪ জনই বসুন্ধরা কিংসের। আজ থেকে তিন ধাপে ক্যাম্পে উঠার কথা ফুটবলারদের। কিন্তু ক্যাম্পে যোগ দেওয়ার জন্য তিন ফুটবলারকে অনুমতি দেয়নি বসুন্ধরা কিংস। অনুমতি না পাওয়া তিন ফুটবলার হলেন- মতিন মিয়া, মাসুক মিয়া জনি ও আতিকুর রহমান ফাহাদ। প্রত্যেকেই ইনজুরিতে ছিলেন। বসুন্ধরা কিংস আগেই জানিয়েছিল, চোট পাওয়া এবং সদ্য চোট কাটিয়ে ওঠা ফুটবলারদের আগস্টের মাঝামাঝিতে ক্যাম্পে ডাকবে। সেপ্টেম্বরে তারা শুরু করবে এএফসি কাপের ক্যাম্প। তবে বসুন্ধরা কিংসের বাকি ১১ ফুটবলার আজ থেকে ক্যাম্পে উঠবেন।
এই তিন খেলোয়াড় বসুন্ধরা কিংসের তত্ত্বাবধানে অনুশীলন করবে। এ বিষয়ে জাতীয় দলের কোচ জেমি ডে বলেন, ‘তিন ফুটবলারকে বসুন্ধরা কিংস ক্যাম্পের জন্য ছাড়ছে না। সেটা বাফুফেকে চিঠি দিয়ে জানিয়েছে তারা।’ এদিকে  ডেনমার্ক থেকে জামাল ভূঁইয়া ও ফিনল্যান্ড থেকে তারিক কাজীর আসতে দেরি হবে। দুটি দেশ থেকেই নাগরিকদের অন্য দেশে যাওয়ার ওপর কঠোর বিধিনিষেধ রয়েছে। যে কারণে ৩১ ফুটবলার নিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের প্রস্তুতি।
এএন/০১