টাইগারদের ভার্চুয়াল ক্লাস করালেন কার্স্টেন

খেলা ডেস্ক


আগস্ট ০৬, ২০২০
১০:২৪ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৬, ২০২০
১০:২৪ অপরাহ্ন



টাইগারদের ভার্চুয়াল ক্লাস করালেন কার্স্টেন

বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড়দের ভার্চুয়াল ক্লাস করালেন দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার ও ভারতের বিশ্বকাপজয়ী কোচ গ্যারি কার্স্টেন। ২০১৮ সালে স্টিভ রোডসকে প্রধান কোচ হিসাবে নির্বাচিত করার মূল তদারকি করেছিলেন তিনিই। 

এর আগে জাতীয় দলের খেলোয়াড়রা প্রধান কোচ রাসেল ডমিঙ্গো এবং তার সহকর্মীদের সঙ্গে কয়েক দফা ভার্চুয়াল বৈঠক করেছিলেন। তবে এদিন টাইগার এবং তাদের কোচিং কর্মীদের সাথে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন কার্স্টেন। এক ঘণ্টারও বেশি সময় ধরে চলা বৈঠকে সাবেক প্রোটিয়া এ উদ্বোধনী ব্যাটসম্যান নিজের খেলোয়াড়ি জীবন এবং কোচিং জীবনের অভিজ্ঞতা ভাগ করেন টাইগারদের সঙ্গে।

মূলত বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো আমন্ত্রণ জানিয়েছিলেন স্বদেশি কার্স্টেনকে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মার্চ মাসের মাঝামাঝি থেকে বন্ধ রয়েছে দেশের সব ধরনের ক্রিকেট। দীর্ঘ বিরতির পরে কীভাবে মাঠে ফিরতে পারেন এ সম্পর্কে কার্স্টেনের কাছে জানতে চান খেলোয়াড়রা।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন একজন জাতীয় দলের সদস্য ডেইলি স্টারকে জানিয়েছেন, 'মূলত কীভাবে আমরা ক্রিকেটে ফিরতে পারি এ নিয়ে আলোচনা করেছেন তিনি (গ্যারি কার্স্টেন)। এবং আমাদের কোন বিষয়ে মনোনিবেশ করা উচিত এ নিয়েও আলোচনা হয়েছে। 

এএন/০৩