করোনা পজিটিভ অনূর্ধ্ব-১৯ দলের এক ক্রিকেটার

খেলা ডেস্ক


আগস্ট ১৯, ২০২০
০৪:২৭ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৯, ২০২০
০৪:২৭ অপরাহ্ন



করোনা পজিটিভ অনূর্ধ্ব-১৯ দলের এক ক্রিকেটার

অনূর্ধ্ব-১৯ দলের এক ক্রিকেটারের করোনা পজিটিভ হয়েছে। করোনা টেস্টে প্রথম ধাপের সবাই নেগেটিভ হলেও দ্বিতীয় ধাপে ১৫ ক্রিকেটারের মধ্যে পজিটিভ হয়েছেন একজন। করোনায় আক্রান্ত ক্রিকেটারটি হলেন ইফতেখারুল ইসলাম।

খবরটি বুধবার গণমাধ্যমে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মোহাম্মদ কায়সার। তিনি জানান, করোনা আক্রান্ত ইফতেখারকে আপাতত বিসিবি একাডেমি ভবনে আইসোলেশনে রাখা হয়েছে। ৭ দিন কোয়ারেন্টিন চলবে এই যুবা ক্রিকেটারের। বিসিবি মেডিকেল দলের সার্বক্ষণিক তত্ত্বাবধানে থাকবেন তিনি। নেগেটিভ হওয়া ক্রিকেটাররা বিকেএসপি চলে যাবে আজই (বুধবার)।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল গড়তে সাভারের বিকেএসপি’তে চার সপ্তাহের আবাসিক স্কিল ক্যাম্প করবে বিসিবি। তার আগে কোভিড-১৯ টেস্টের জন্য ৪৫ ক্রিকেটারকেই করা হচ্ছে করোনা পরীক্ষা। এরমধ্যে ১৫ জন করে তিন গ্রুপে ভাগ করা হয়েছে যুবা ক্রিকেটারদের। এরমধ্যে প্রথম দফায় ১৫ ক্রিকেটার ও ১২ সাপোর্টিং স্টাফের করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছিলেন। দ্বিতীয় ধাপের পরীক্ষায় একজন পজেটিভ হলেন। 

শেষ ধাপে আজ বৃহস্পতিবার ১৫ জনের করোনা পরীক্ষা করা হবে। ৪৫ জন ক্রিকেটারসহ প্রায় ৬০ জনের করোনা পরীক্ষা শেষে ২৩ আগস্ট শুরু হবে যুবাদের ক্যাম্প।

এএন/০৪