বিকেএসপিতে যুব বিশ্বকাপের দল গঠনের ক্যাম্প শুরু

খেলা ডেস্ক


আগস্ট ২৫, ২০২০
০৬:৪৪ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২৫, ২০২০
০৬:৪৪ অপরাহ্ন



বিকেএসপিতে যুব বিশ্বকাপের দল গঠনের ক্যাম্প শুরু

সাভারের বিকেএসপিতে ২০২২ যুব বিশ্বকাপের দল গঠনের লক্ষে আবাসিক ক্যাম্প শুরু হয়েছে। স্বাস্থ্য সুরক্ষা আর করোনা পরীক্ষার পর ৪৫ ক্রিকেটার নিয়ে শুরু এই ক্যাম্প।

ক্যাম্পে ডাকা ৪৫ ক্রিকেটারকে তিন দফায় করানো হয় কোভিড-১৯ পরীক্ষা। দ্বিতীয় দফায় অলরাউন্ডার ইফতেখার হোসেন কোভিড-১৯ পজিটিভ হোন। তার বদলে ক্যাম্পে নেওয়া হয় আরও একজনকে। তবে দ্বিতীয় পরীক্ষায় ইফতেখারের নেগেটিভ ফল আসে। আপাতত বিসিবির তত্ত্বাবধায়নে রেখে সপ্তাহ খানেকের মধ্যে আরও একবার পরীক্ষা হবে তার। তৃতীয় পরীক্ষায় নেগেটিভ হলে ক্যাম্প যোগ দেবেন তিনিও।

বিশ্বকাপ জয়ী যুবদলের স্কোয়াডে থাকা ব্যাটসম্যান প্রান্তিক নওরোজ নাবিলও আছেন  ক্যাম্পে। টানা দ্বিতীয় যুব বিশ্বকাপ দলে জায়গা করার চেষ্টায় থাকা নওরোজ এমন পরিস্থিতিতে অনুশীলনের সুযোগ জানান, ‘অনেকদিন পর মাঠে ফিরে ভালো লাগছে। প্রথমত, বিসিবিকে ধন্যবাদ এরকম একটা ক্যাম্প আয়োজনের জন্য। আমাদের ইচ্ছে থাকলেও (অনুশীলন করা) সম্ভব হচ্ছিল না মহামারীর জন্য। এখন আবার সবাই একসঙ্গে হওয়া, কোচ, ট্রেনার; সব মিলিয়ে গুছিয়ে নিতে পারছি।’

ক্যাম্পে ব্যাটিং কোচ হিসেবে থাকা সাবেক ক্রিকেটার মেহরাব হোসেন অপি জানিয়েছেন পাঁচদিন ফিটনেস ট্রেনিং করে নেটে স্কিল ট্রেনিং শুরু করবেন তারা। সেখানেই তরুণ ক্রিকেটারদের পরখ করে নেওয়া হবে। এরপর তিন দলে ভাগ হয়ে ক্রিকেটাররা ম্যাচ অনুশীলন করবে।  ১৮ সেপ্টেম্বর পর্যন্ত বিকেএসপিতে চলবে নিবিড় এই ক্যাম্প।

এএন/০১