প্রস্তুতি ম্যাচে বার্সেলোনার সহজ জয়

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ১৩, ২০২০
০৫:৫০ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৩, ২০২০
০৫:৫০ অপরাহ্ন



প্রস্তুতি ম্যাচে বার্সেলোনার সহজ জয়

স্প্যানিশ লা লিগার নতুন মৌসুমে মাঠে নামার নিজেদের ভাল করে তৈরী করে নিচ্ছে বার্সেলোনা। তারই অংশ হিসেবে প্রস্তুতি ম্যাচে তারা মুখোমুখি হয়েছিল তারাগোনার। শনিবার অনুষ্ঠিত ম্যাচটি ৩-১ ব্যবধানে জিতে বার্সেলোনা। 

প্রস্তুতি ম্যাচে কাল ঘুড়িয়ে ফিরিয়ে অনেককেই খেলিয়েছেন বার্সার নতুন কোচ রোনাল্ড কোম্যান। লিওনেল মেসি প্রথমার্ধে খেলেছেন, গোল পাননি। যারা দলে বরাবরই উপেক্ষিত ছিল তারাই করেন ম্যাচের তিনটি গোল।

বরুসিয়া ডর্টমুন্ড থেকে বার্সেলোনায় যাওয়ার পর বেশিরভাগ সময় চোটের কারণে বাইরে থাকা ওসমানে ডেম্বেলে করেন ম্যাচের প্রথম গোলটি। ১৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করেছেন অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে বার্সায় গিয়ে ম্যাচের পর ম্যাচ বেঞ্চে বসে থাকা অ্যান্থনিও গ্রিজম্যান। ৫১ মিনিটে আরেকটা পেনাল্টিতে গোল করেন ফিলিপে কুতিনহো। যদিও কুতিনহোরও বার্সা অধ্যায়টা সুখকর নয়। লিভারপুল থেকে বেশ ঢাকঢোল পিটিয়ে তাকে দলে নিয়েছিল বার্সা। আন্দ্রে ইনিয়েস্তার যৌগ্য উত্তসূরী ভেবে দলে আনা কুতিনহো ক্লাবের প্রত্যাশা পুরণে চরমভাবে ব্যর্থ হয়েছেন। ফলে ব্রাজিলিয়ান তারকাকে ধারে বায়ার্ন মিউনিখে পাঠিয়ে দিয়েছিল দলটি। চ্যাম্পিয়ন লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্নের হয়ে বার্সার বিপক্ষে জোড়া গোল করেন তিনি।

এএন/০৯