লক্ষ্মীপাশায় উপনির্বাচন : মনোনয়ন জমা দিলেন ৫ প্রার্থী

গোলাপগঞ্জ প্রতিনিধি


সেপ্টেম্বর ২৩, ২০২০
০৯:২০ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৩, ২০২০
০৯:২০ অপরাহ্ন



লক্ষ্মীপাশায় উপনির্বাচন : মনোনয়ন জমা দিলেন ৫ প্রার্থী

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন পাঁচ প্রার্থী। আজ বুধবার (২৩ সেপ্টেম্বর) মনোয়ন জমা দেওয়ার শেষ দিনে আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীসহ আরও ৩ জন স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন জমা দেন।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন লক্ষ্মীপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান মাহমুদ আহমদ, বিএনপি মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন মো. আফজাল হোসেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন মো. আব্দুর রহিম, মাহতাব উদ্দিন ও আব্দুল আলিম তুহিন।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইদুর রহমান জানান, লক্ষ্মীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে মনোয়ন জমা দেওয়ার শেষ দিন ছিল আজ। তাই ৫ জন প্রার্থী আজ শেষ দিনে মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী শনিবার (২৬ সেপ্টেম্বর) মনোনয়নপত্র বাছাই করা হবে।

উল্লেখ্য, লক্ষ্মীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মুসন গত ৪ জুন মৃত্যুবরণ করেন। ফলে চেয়ারম্যান পদটি শূন্য হয়ে যায়। এরপর গত ১৪ সেপ্টেম্বর উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল আজ ২৩ সেপ্টেম্বর, বাছাই হবে ২৬ সেপ্টেম্বর, প্রত্যাহার করা যাবে ৩ অক্টোবর এবং ভোটগ্রহণ হবে আগামী ২০ অক্টোবর।

 

এফএম/আরআর-১০