গঞ্জালেসকে থুতু দিয়ে চার ম্যাচ নিষিদ্ধ মারিয়া

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ২৪, ২০২০
০৫:০৫ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৪, ২০২০
০৫:০৬ অপরাহ্ন



গঞ্জালেসকে থুতু দিয়ে চার ম্যাচ নিষিদ্ধ মারিয়া

নেইমারের পর এবার লিগ ওয়ানে চার ম্যাচ নিষিদ্ধ হলেন পিএসজি তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া। প্রতিপক্ষের খেলোয়াড়কে থুথু দিয়ে দেওয়ায় এ নিষেধাজ্ঞা দিয়েছে ফ্রান্স লিগ কর্তৃপক্ষ।
মার্সেইয়ের বিপক্ষে লিগের দ্বিতীয় ম্যাচে ১-০ গোলে হারে পিএসজি। ওই ম্যাচে ঘটে বেশ কিছু অনাকাঙ্খিত ঘটনা। পাঁচ ফুটবলারকে লাল কার্ড দেখান রেফারি। নেইমার যেমন মার্সেইয়ের স্প্যানিশ ডিফেন্ডার আলভারো গঞ্জালেসকে চড় দিয়ে লাল কার্ডসহ দুই ম্যাচের নিষেধাজ্ঞা ভোগ করেছেন।
ডি মারিয়া লাল কার্ড না দেখলেও হলুদ কার্ড দেখেছিলেন ওই ম্যাচে। তবে মাঠে তার বিরুদ্ধে অখেলোয়াড় সুভল আচরণের অভিযোগ ওঠে। তিনি আলভারো গঞ্জালেসের মুখে থুতু দিয়েছেন বলে দাবি করা হয়। সেই অভিযোগের সত্যতা পাওয়ায় লিগ ওয়ান কর্তৃপক্ষ তাকে চার ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে।
ডি মারিয়া অবশ্য বৃহস্পতিবার রেমসের বিপক্ষে লিগ ম্যাচে খেলতে পারবেন। এরপরের চার ম্যাচে দলের বাইরে থাকতে হবে এই আর্জেন্টাইন উইঙ্গারকে। অর্থাৎ নিমেস, দিজন, নান্তেস ও রেঁনেসের বিপক্ষে খেলতে পারবেন না সাবেক রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেড তারকা। ডি মারিয়া এ পর্যন্ত পিএসজির হয়ে ২২৪ ম্যাচ খেলে ৮৩ গোল করেছেন।
এএন/০৩