গোয়াইনঘাটে এসডিএফ'র জীবিকা উন্নয়ন বিষয়ক কর্মশালা

গোয়াইনঘাট প্রতিনিধি


সেপ্টেম্বর ২৪, ২০২০
০৮:২৭ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৪, ২০২০
০৮:২৭ অপরাহ্ন



গোয়াইনঘাটে এসডিএফ'র জীবিকা উন্নয়ন বিষয়ক কর্মশালা

সিলেটের গোয়াইনঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব বলেছেন, সরকারি ও বেসরকারি সেবা প্রদানকারী ও সেবা গ্রহণকারীদের মধ্যে সুসর্ম্পক ও সংযোগ স্থাপন করতে হবে। জীবিকা উন্নয়নে অতিদরিদ্র জনগোষ্ঠীর সেবা প্রাপ্তিতে কার্যকর প্রবেশাধিকার নিশ্চিত করার পরিবেশ সৃষ্টি করে পরিবেশবান্ধব উপায় উৎপাদিত পণ্যের গুণগত মান বৃদ্ধি করতে হবে। বাংলাদেশ মধ্যম আয়ের দেশ হওয়ার দিকে এগিয়ে যাচ্ছে। এর সৈনিক হিসেবে আপনারা থাকবেন সামনে। মনে রাখবেন, নিজেদের স্বার্থের কথা চিন্তা না করে দেশের কথা চিন্তা করতে হবে আমাদের।

আজ বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সিলেটের গোয়াইনঘাট উপজেলা পরিষদের মিলনায়তনে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) সিলেট জেলা অফিসের আয়োজনে নতুন জীবন লাইভলিহুড ইমপ্রুভমেন্ট প্রজেক্ট (এনজেএলআইপি) নামক প্রকল্পের আওতায় অনুষ্ঠিত জীবিকা উন্নয়ন বিষয়ক কর্মশালায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) সিলেট জেলার জীবিকায়ন কর্মকর্তা সৈয়দ আল-মামুন প্রজেক্টরের মাধ্যমে তথ্যভিত্তিক উপস্থাপনা করেন। কর্মশালা সঞ্চালনা করেন এসডিএফ'র সিলেট জেলা সমন্বয়ক শরিফুল আজাদ।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন, গোয়াইনঘাট উপজেলার কৃষি কর্মকর্তা মো. সুলতান আলী, উপজেলা মৎস্য কর্মকর্তা, মহিলা বিষয়ক কর্মকর্তা তসলিমা বেগম, সমবায় কর্মকর্তা আবুল কাসেম ভুইঁয়া, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন ও নির্বাহী সদস্য আলী হোসেন।

 

এমএম/আরআর-০৯