ছুরির নিচে যেতে হচ্ছে ভ্যান ডাইককে

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ২০, ২০২০
০৩:৪৫ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ২০, ২০২০
০৩:৪৫ পূর্বাহ্ন



ছুরির নিচে যেতে হচ্ছে ভ্যান ডাইককে

অবশেষে ছুরির নিচে যেতে হচ্ছে লিভারপুলের ডাচ ডিফেন্ডার ভার্জিল ভ্যান ডাইককে। লম্বা সময়ের জন্য মাঠের বাইরে যেতে পারেন তিনি। হাঁটুর লিগামেন্টের চোটে পড়েছেন এ ডিফেন্ডার। সেরে উঠতে ছুরিকাঁচির নিচে যেতে হচ্ছে তাকে।
গত শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে মার্সেসাইড ডার্বিতে এভারটনের মাঠে এ দুর্ঘটনাটা ঘটে। ম্যাচের ষষ্ঠ মিনিটেই প্রতিপক্ষ গোলরক্ষক জর্ডান পিকফোর্ডের ট্যাকলে আঘাত পেয়ে মাঠ ছাড়েন ভ্যান ডাইক। কিছুটা সময় নিয়ে পরদিন এক বিবৃতিতে ভ্যান ডাইকের চোটের ব্যাপারটি জানায় লিভারপুল।
তবে সবমিলিয়ে ভ্যান ডাইককে কতো দিন মাঠের বাইরে থাকতে হবে এমন কিছু জানায়নি লিভারপুল, 'এই পর্যায়ে তার ফিরতে কত দিন লাগবে, সেটা বলা যাচ্ছে না। অস্ত্রোপচারের পর ভ্যান ডাইক ক্লাবের চিকিৎসক দলের পরামর্শ অনুযায়ী পুনর্বাসন প্রক্রিয়ায় অংশ নেবেন, যাতে যত দ্রুত সম্ভব পূর্ণ ফিটনেস নিয়ে আবারও মাঠে ফিরতে পারেন।'
তবে ধারণা করা হচ্ছে ছয় থেকে আট মাস মাঠের বাইরে থাকতে হতে পারে ভ্যান ডাইককে। সেক্ষেত্রে শেষ হয়ে যেতে পারে চলতি মৌসুমই। ২০১৮ সালের সেপ্টেম্বরের পর থেকে গত ম্যাচের আগ পর্যন্ত এক মিনিটের জন্য মাঠের বাইরে ছিলেন না ২৯ বছর বয়সী এ ডাচ তারকা।
এএন/০২