দুটি আন্তর্জাতিক ম্যাচের প্রস্তুতি শুরু ফুটবলারদের

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ২৪, ২০২০
০৮:২৯ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৪, ২০২০
০৮:২৯ অপরাহ্ন



দুটি আন্তর্জাতিক ম্যাচের প্রস্তুতি শুরু ফুটবলারদের

দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচের প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ ফুটবল দল। শনিবার সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে স্থানীয় দুই কোচ সৈয়দ গোলাম জিলানী ও মাসুদ পারভেজ কায়সারের নেতৃত্বে অনুশীলন শুরু করেছেন আশরাফুল রানারা। আগামী ১৩ ও ১৭ নভেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ-নেপাল আন্তর্জাতিক প্রীতি ম্যাচ দুটি হবে।
নেপালের বিপক্ষে ম্যাচের প্রস্তুতির জন্য ৩৬ জন ফুটবলার প্রাথমিক ক্যাম্পে ডেকেছিলেন প্রধান কোচ জেমি ডে। এর মধ্যে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের ১৪ জনের মধ্যে ১২ জন যোগ দেবেন ২৭ অক্টোবর। বাকিদের মধ্যে সবাই ক্যাম্পে প্রথম দিন থেকে যোগ দিতে পারেননি। করোনা পরীক্ষার রিপোর্ট বিলম্ব হওয়ায় অনেকে শুক্রবার রিপোর্ট করতে পারেননি।
করোনাভাইরাসের কারণে ৭ মাস ফুটবলের বাইরে থাকার পর অনুশীলনে নামলেন ফুটবলারা। জেমি ডে এবং তার স্বদেশি সতীর্থরা ক্যাম্প শুরুর প্রথম দিন থেকে যোগ দেননি। ২৯ অক্টোবর ইংল্যান্ড থেকে তাদের ঢাকায় পৌঁছার কথা রয়েছে। ডেনমার্কে থাকায় অধিনায়ক জামাল ভূঁইয়াও বিলম্বে যোগ দেবেন ক্যাম্পে। ২৯ অক্টোবর তার ক্যাম্পে যোগ দেওয়ার কথা।
স্থানীয় দুই কোচ খেলোয়াড়দের ফিটনেস নিয়েই কাজ করবেন। অনেক দিন খেলার বাইরে থাকায় ফুটবলারদের ফিটনেস ফিরিয়ে আনাই কঠিন চ্যালেঞ্জ। প্রথম দিনে ১৫ ফুটবলার নিয়ে ফিজিক্যাল ট্রেনিং করিয়েছেন কোচরা।
এএন/০৮