হায়দারাবাদের রানপাহাড়ে পিষ্ট দিল্লি

ক্রীড়া প্রতিবেদক


অক্টোবর ২৮, ২০২০
০২:৪৩ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ২৮, ২০২০
০২:৫৭ পূর্বাহ্ন



হায়দারাবাদের রানপাহাড়ে পিষ্ট দিল্লি

উদ্বোধনী জুটিতে অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও ম্যাচ সেরা ঋদ্ধিমান সাহা ৫৮ বলে করেন ১০৭ রান।

আইপিএলে হায়দারাবাদের রানপাহাড়ে পিষ্ট হয়েছে দিল্লি। ২২০ রান তাড়া করতে গিয়ে মাত্র ১৩১ রানে অলআউট দলটি। গতকাল মঙ্গলবার ব্যাটিংয়ে নেমে রশিদের ঘূর্ণিতে শুরুতেই দিশেহারা হয়ে যায় দিল্লি ক্যাপিটালস। রশিদ খান তার প্রথম ৩ ওভারে ৬ রান দিয়ে পান ২ উইকেট। আফগান লেগ স্পিনার ১৩তম ওভারে মাত্র ১ রান নেন অক্ষয়ের উইকেটটি। অর্থাৎ ৪ ওভারে ৭ রানে ৩ উইকেট! শ্রেয়াস আইয়ারের দল এরপর ২০ ওভার ব্যাটিং শেষ করে আসার প্রার্থনাই করতে পারত। সেটিও তারা পারেনি। ১৯ ওভারে ১৩১ রানে গুটিয়ে হায়দারাবাদের কাছে ৮৮ রানে হারে দিল্লি।
আইপিএলে এবার রশিদের এই বোলিং ফিগারই সবচেয়ে কিপটে। তাঁর দুর্দান্ত বোলিংয়ে ম্যাচ জিতে প্লে অফে খেলার আশা টিকিয়ে রাখল ডেভিড ওয়ার্নারের দল। ১২ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলে ছয়ে রয়েছে দলটি। প্লে অফের আশা টিকিয়ে রাখতে শেষ দুই ম্যাচে জিততে হবে হায়দারাবাদকে।
প্রথম ব্যাট করে জনি বেয়ারস্টোকে বসিয়ে ঋদ্ধিমান সাহাকে নামিয়ে জুয়া খেলেছিল ওয়ার্নার। ৪৫ বলে ৮৭ রানের দুর্দান্ত ইনিংসে তার প্রতিদান দেন ম্যাচ সেরা ঋদ্ধিমান। ৩৪ বলে ৬৬ রান করেন ডেভিড ওয়ার্নার। মণীশ পাণ্ডের ৩১ বলে অপরাজিত ৪৪ রানের ইনিংসে ভর করে ২ উইকেটে ২১৯ রান তুলেছিল হায়দারাবাদ।
এএন/০৩