করোনাভাইরাসে আক্রান্ত ফিফা সভাপতি

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ২৮, ২০২০
০৩:৫৪ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ২৮, ২০২০
০৩:৫৪ পূর্বাহ্ন



করোনাভাইরাসে আক্রান্ত ফিফা সভাপতি

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফ্যান্তিনো। এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছে বিশ্ব ফুটবলের অভিভাবক সংস্থা ফিফা। ৫০ বছরের ইনফ্যান্তিনোর শরীরে করোনার উপসর্গ খুবই সামান্য। তারপরও দশ দিন কোয়ারেন্টিনে থাকবেন তিনি।
এক বিবৃতিতে সংস্থাটি জানায়, ‘ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো আজ জানতে পেরেছেন তিনি করোনাভাইরাস পজিটিভ। গত কয়েক দিন যারা ফিফা সভাপতির সংস্পর্শে এসেছেন, তাদের খবর জানানো হয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার অনুরোধ করা হয়েছে। সভাপতির দ্রুত আরোগ্যলাভের প্রার্থনা করছে ফিফা।’
ফুটবল বিশ্বে করোনাভাইরাসের প্রকোপ ভালোই ছড়িয়েছে। প্রায় প্রতি সপ্তাহে কোনো না কোনো নতুন খেলোয়াড় আক্রান্ত হয়ে কোয়ারেন্টিনে ঢুকছেন। ক্রিশ্চিয়ানো রোনালদোর কথাই ধরুন। পর্তুগিজ এই তারকাও এখন ভাইরাসে আক্রান্ত হয়ে কোয়ারেন্টিনে রয়েছেন। পিএসজি তারকা নেইমার সংক্রমণ সারিয়ে বর্তমানে সুস্থ। পাওলো দিবালা, ইব্রাহিমোভিচ, সাদিও মানে ও থিয়াগো আলকানতারাও আক্রান্ত হয়েছিলেন করোনাভাইরাসে। এ ছাড়া এসি মিলান কিংবদন্তি পাওলো মালদিনিও আক্রান্ত হয়েছেন এ ভাইরাসে। করোনায় আক্রান্ত ব্রাজিলের বিশ্বকাপজয়ী ফুটবলার রোনালদিনহো।
এএন/০৫