তৃতীয় দফায় করোনা পজিটিভ, ক্ষুব্ধ রোনালদো!

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ২৯, ২০২০
০২:৩০ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৯, ২০২০
০২:৩০ অপরাহ্ন



তৃতীয় দফায় করোনা পজিটিভ, ক্ষুব্ধ রোনালদো!

তৃতীয় দফায় করোনা পজিটিভ হওয়ার পর ক্ষুব্ধ ক্রিশ্চিয়ানো রোনালদো পিসিআর টেস্টকে 'বুলশিট' বলে দাবি করছেন। করোনার কারণে বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের বহুল কাঙ্ক্ষিত ম্যাচে খেলতে পারেননি এই জুভেন্টাস তারকা। বুধবার রাতে রোনালদোবিহীন জুভেন্টাসে ২-০ গোলে হারায় বার্সেলোনা। উসমান দেম্বেলে ও নিওলেন মেসি গোল করেন।
দেশের হয়ে উয়েফা নেশন্স লিগ খেলার সময় চলতি মাসের ১৩ তারিখে করোনায় আক্রান্ত হন রোনালদো। পরদিনই এয়ার এ্যাম্বুলেন্সযোগে ইতালিতে উড়াল দেন সিআরসেভেন। এরপর গত ২২ অক্টোবর ২য় দফায় করোনা টেস্ট করান তিনি। সেবারও করোনা পজিটিভ হন রন। বার্সার বিপক্ষে খেলতে মরিয়া হয়ে ওঠা রোনালদো সবশেষ টেস্ট করেন গত মঙ্গলবার। আশা ছিল, এবার নেগেটিভ আসলে উয়েফার কাছে আবেদন করে বার্সার বিপক্ষে খেলতে পারবেন তিনি। সেক্ষেত্রে দর্শকরাও মেসি-রোনালদো দ্বৈরথ দেখার সুযোগ পেত। তবে বিধিবাম! এই দফায়ও করোনা পজিটিভ শনাক্ত হন তিনি!
তবে এবার আর নিজের হতাশা-ক্ষোভ লুকিয়ে রাখেননি সিআরসেভেন। শেষবার করোনা রিপোর্ট হাতে পাওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে নিজের একটি ছবি আপলোড করে রোনলাদো লিখেছেন, 'ভালো এবং সুস্থ অনুভব করছি'। নিচেই একটি কমেন্টে তিনি লিখেন, 'পিসিআর ইজ বুলশিট'।
এএন/০৬