শনিবার নগরের কয়েকটি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

নিজস্ব প্রতিবেদক


অক্টোবর ৩০, ২০২০
০২:৩৮ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ৩০, ২০২০
০২:৩৮ পূর্বাহ্ন



শনিবার নগরের কয়েকটি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামীকাল শনিবার সিলেটের বেশ কয়েকটি এলাকায় ভোর ৫টা থেকে সকাল ১০টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। গতকাল বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে সিলেট বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিক্রয় ও বিতরণ বিভাগ-২, বিউবো, সিলেট দপ্তরের নিয়ন্ত্রণাধীন ৩৩/১১ কেভি উপশহর উপকেন্দ্রের আওতাধীন উৎসব সেন্টার, রোজ ভিউ, ডুবড়ীহাওর, পুলিশ ফাঁড়ি, নাইওরপুল, ধোপাদিঘিরপাড়, সোবহানীঘাট, ওসমানী জাদুঘর, হাফিজ কমপ্লেক্স , যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরীপাড়া, মৌসুমি আবাসিক এলাকা, এভারগ্রিন আবাসিক এলাকা, চালিবন্দর, লো-কলেজ, গার্ডেন টাওয়ার, নির্বাচন কমিশন অফিস, আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স, কাস্টঘর, হকার্স মার্কেট, কালিঘাট, আমজাদ আলী রোড, ডাক বাংলা রোড, মহাজনপট্রি, বটেরতল, সুটকীবাজার, মাছিমপুর, ছড়ারপার, সোনারপাড়া, মজুমদারপাড়া, দর্জিপাড়া, দাদাপীর মাজার, খারপাড়া, বিদ্যুৎ অফিস, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, গ্যাস অফিস কাস্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালংক্সকা নয়াবস্তি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। 

এছাড়াও ৩৩/১১ কেভি উপশহর উপকেন্দ্রের ১১ কেভি কুমারপাড়া, ১১ কেভি রায়নগর, ১১ কেভি সোবহানীঘাট, ১১ কেভি বোরহান উদ্দিন, ১১ কেভি কালীঘাট এবং ১১ কেভি ধোপাদিঘিরপাড় ফিডার সমূহের আওতাধীন এলাকায় শনিবার ভোর ৫টা থেকে সকাল ১০টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এই অনাকাক্সিক্ষত অসুবিধার জন্য গ্রাহকদের কাছে আন্তরিক দুঃখ প্রকাশ করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিএ-০৭