বুমরা-বোল্টের কাছে দিল্লির আত্মসমর্পণ

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ৩১, ২০২০
০৯:০০ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ৩১, ২০২০
০৯:০৩ অপরাহ্ন



বুমরা-বোল্টের কাছে দিল্লির আত্মসমর্পণ

মারমুখী মেজাজে ব্যাট করছেন ঈশান কিষাণ।

দাপটের সঙ্গে ম্যাচ জিতে সবার আগে প্লে অফে খেলা নিশ্চিত করল মুম্বাই ইন্ডিয়ান্স। আজ আইপিএলের প্রথম ম্যাচে দিল্লিকে ৯ উইকেটে হারিয়েছে তারা। বলা যায় বুমরা-বোল্টের কাছেই আত্মসমর্পণ করেছে দিল্লির ব্যাটসম্যানরা।
যদিও মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জিতলেই দিল্লি ক্যাপিটালস পৌঁছে যেত প্লে অফে। এমন পরিস্থিতিতে প্রথমে ব্যাট করে ২০ ওভারে দিল্লি করল ৯ উইকেটে ১১০ রান। শুরু থেকেই উইকেট পড়ল দিল্লির ইনিংসে। উল্টে নিজেদের উইকেট ছুড়ে দিলেন। মুম্বাই বোলারদের সামনে আত্মসমর্পণ করলেন দিল্লির ব্যাটসম্যানরা।  যশপ্রীত বুমরা ১৭ রান ও ট্রেন্ট বোল্ট ২১ রান দিয়ে ৩টি করে উইকেট পান।
এর আগে দুবাইয়ে মাত্র ১২৬ রান করে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়েছিল কিং ইলিভেন পাঞ্জাব। ১১০ রানের পুঁজি নিয়ে ম্যাচ জিততে হলে দিল্লিকে শুরু থেকেই উইকেট তুলতে হতো। কিন্তু মুম্বাইয়ের দুই ওপেনার ঈশান কিষাণ ও কুইন্টন ডি কককে দমাতে পারেননি কাগিসো রাবাদা, অ্যানরিচ নরতিয়েরা। ৬৮ রানে প্রথম উইকেট হরায় মুম্বাই। নরতিয়ের বলে বোল্ড হন কুইন্টন ডি' কক (২৬)। তত ক্ষণে ম্যাচের রাশ চলে এসেছে মুম্বাইয়ের হাতে। ১৪ ওভার ২ বলে মুম্বাই ১ উইকেটে তুলে নেয় ১১১ রান। ঈশান কিষাণ ৭২ ও সূর্যকুমার যাদব ১২ রানে অপরাজিত থাকেন।
১৩ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে ইতিমধ্যেই প্লে-অফে চলে গিয়েছে মুম্বই। অন্য দিকে, ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে দিল্লি।
এএন/০৪