ব্যাঙ্গালোরকে হারিয়ে টিকে রইল হায়দারাবাদ

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ০১, ২০২০
০৩:১২ পূর্বাহ্ন


আপডেট : নভেম্বর ০১, ২০২০
০৩:১২ পূর্বাহ্ন



ব্যাঙ্গালোরকে হারিয়ে টিকে রইল হায়দারাবাদ

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে টুর্নামেন্টে টিকে রইল সানরাইজার্স হায়দারাবাদ। এই ম্যাচের বল গড়ানোর আগে ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে ব্যাঙ্গালোর পয়েন্ট তালিকায় দু' নম্বরে ছিল। সমসংখ্যক ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে সাত নম্বরে ছিল হায়দারাবাদ।
শনিবার শারজায় ব্যাঙ্গালোর জিতলে প্লে অফে পৌঁছে যেত। অন্য দিকে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হতো হায়দারাবাদকে। কিন্তু এ বারের আইপিএলের প্রতি মোড়ে রয়েছে চমক। কী হতে চলেছে, তার ভবিষ্যদ্বাণী করতে পারবেন না কেউ। বিরাট কোহালির ব্যাঙ্গালোরকে ৫ উইকেটে হারিয়ে হায়দারাবাদ পয়েন্ট তালিকায় উঠে এল চার নম্বরে। কোহালিদের পরের ম্যাচের জন্য অপেক্ষায় থাকতে হচ্ছে। যদিও পয়েন্ট তালিকায় তাদের অবস্থানের কোনও পরিবর্তন হল না। দু' নম্বরেই রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স।
এ দিন টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ওয়ার্নার। ব্যাঙ্গালোর ২০ ওভারে তোলে সাত উইকেটে ১২০ রান। জবাবে ব্যাট করতে নেমে হায়দারাবাদ ১৪.১ ওভারেই ম্যাচ জিতে নেয়। রান তাড়া করতে নেমে শুরুটা ভাল হয়নি হায়দারাবাদের। ওয়ার্নার ৮ রানে আউট হন। যুজবেন্দ্র চহালকে অহেতুক মারতে গিয়ে মণীশ পাণ্ডে (২৬) ধরা পড়েন ক্রিস মরিসের হাতে।
দিল্লির বিরুদ্ধে ঋদ্ধিমান সাহা খেলেছিলেন দুরন্ত ৮৭ রানের ইনিংস। এ দিন তিনিই এগিয়ে নিয়ে যাচ্ছিলেন দলকে। ক্রিজে জমে যাওয়ার পরে চহালকে স্টেপ আউট করে মারতে গিয়ে আউট হলেন বাংলার উইকেট কিপার (৩৯)। কেন উইলিয়ামসনও ব্যক্তিগত ৮ রানে আউট হন। অভিষেক শর্মা ৫ বলে ৮ রান করার পরে নিজের উইকেট ছুড়ে দিয়ে আসেন। হায়দারাবাদ ব্যাটসম্যানদের উপরে এ দিন কোনও চাপ ছিল না। অথচ ঝুঁকি নিতে গিয়ে আউট হন তাঁরা। পরের ম্যাচে এই মানসিকতা থেকে বেরিয়ে আসতে হবে ঋদ্ধিদের। হোল্ডার ১০ বলে ২৬ রান করে ম্যাচ জিতিয়ে দেন হায়দারাবাদকে।
এএন/০২