রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের বড় জয়

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ০২, ২০২০
০৫:০০ পূর্বাহ্ন


আপডেট : নভেম্বর ০২, ২০২০
০৫:০৩ পূর্বাহ্ন



রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের বড় জয়

 

করোনাভাইরাস থেকে মুক্ত হয়ে মাঠে ফিরেই জোড়া গোল করলেন জুভেন্টাস তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগিজ উইঙ্গারকে ছাড়া চ্যাম্পিয়নস লিগে নিজেদের মাঠ তুরিনে বার্সেলোনার বিপক্ষে হেরেছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা।

এর আগে সিরি’আ লিগেও পয়েন্ট খুইয়েছে রোনালদোবিহীন জুভেন্টাস। অবশেষে করোনা জয় করে মাঠে ফিরেই দুশ্চিন্তামুক্ত করলেন কোচ আন্দ্রে পিরলোকে। বেঞ্চ থেকে ওঠে এসে জোড়া গোল করে প্রতিপক্ষের মাঠে জুভদের দাপুটে জয় এনে দিলেন রোনালদো।

রবিবার রাতে সিরি’আ লিগে স্পেজিয়াকে ৪-১ ব্যবধানে হারিয়েছে তুরিনের বুড়িরা।  

মূল একাদশে ছিলেন না ৩৫ বছর বয়সী উইঙ্গার। ৫৬ মিনিটে পাওলো দিবালার বদলি হিসেবে মাঠে নামেন তিনি। আর তার তিন মিনিট পরেই আলভারো মোরাতার পাস থেকে গোল করেন রোনালদো। তার আগে ম্যাচের ১৪ মিনিটে জুভদের এগিয়ে দেন আলভারো মোরাতা। তবে সেই ব্যবধান তারা ধরে রাখতে পারেনি বেশিক্ষণ। ৩২ মিনিটে তোমাসো পাবেগার গোলে সমতায় ফেরে স্পেজিয়া।

তবে দ্বিতীয়ার্ধে জ্বলে ওঠে জুভেন্টাস। রোনালদোর গোলের পর দলের হয়ে ৬৭ মিনিটে তৃতীয় গোল করেন আদ্রিয়ান র‌্যাবিয়ট। এরপর ৭৬ মিনিটে পেনাল্টি কিক থেকে দলের চতুর্থ ও নিজের দ্বিতীয় গোল করেন রোনালদো।  

এ জয়ে লিগে ৬ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ওঠে এসেছে জুভেন্টাস। সমান ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে এসি মিলান। 

এএন/০১