কমলার জন্য তামিলনাড়ুতে পূজা, ট্রাম্পের জন্য দিল্লিতে

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ০৪, ২০২০
০৩:০৩ পূর্বাহ্ন


আপডেট : নভেম্বর ০৪, ২০২০
০৩:০৩ পূর্বাহ্ন



কমলার জন্য তামিলনাড়ুতে পূজা, ট্রাম্পের জন্য দিল্লিতে

ভারতে যে ডোনাল্ড ট্রাম্পের ভক্ত রয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না। ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এমন খবরে এক ভক্ত উপোস করতে করতে মারা গেছেন, এমন খবর পুরনো। এবার মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পের জন্য বিশেষ পূজা করা হয়েছে। তবে তার প্রতিদ্বন্দ্বী ডেমোক্র্যাট দলের ভাইস প্রেসিডেন্ট প্রার্থী ভারতীয় বংশোদ্ভূত কমলা হ্যারিসের জয়ও কামনা করে ভারতের আলাদা আলাদা স্থানে বিশেষ পূজা করা হয়েছে। 

বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে বলা হয়েছে, কমলা হ্যারিসের জন্য তামিল নাড়ুতে বিশেষ পূজা করা হয়েছে। অন্যদিকে দিল্লিতে ট্রাম্পের জন্য পূজা করা হয়।

জানা গেছে, ডেমোক্র্যাটিক ভাইস প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিসের শেকড় ভারতের তামিল নাড়ুতে। তামিলনাড়ুর থুলাসেন্দ্রাপুরাম গ্রামে জন্ম নেন কমলার নানী পিভি গোপালান। 

গ্রামটিতে কমলা হ্যারিসের সমর্থনে টানানো হয়েছে পোস্টার। আজ মঙ্গলবার গ্রামটিতে আয়োজন করা হয় বিশেষ পূজার। সেখানে অংশগ্রহণকারী একজন বলেন, আমাদের সবার চাওয়া কমলা হ্যারিস জিতে যান। তিনি জিতলে ভারতের জন্য গর্বের বিষয় হবে। বিশেষ করে তামিল নাড়ু আর আমাদের গ্রাম সম্মানিত হবে।

জানা গেছে, ডোনাল্ড ট্রাম্পের বিজয় চেয়ে দিল্লিতে বিশেষ পূজা করেন হিন্দু সেনার কর্মীরা। গেরুয়া পোশাক পরে পূজা-অর্চনায় যোগ দেন তারা।

সূত্র : রয়টার্স

 

এএফ/০৩