‘ট্রাম্প বেচে আছেন, ভালো আছেন’

ইব্রাহীম চৌধুরী খোকন, নিউইয়র্ক থেকে


নভেম্বর ০৬, ২০২০
০৩:২১ পূর্বাহ্ন


আপডেট : নভেম্বর ০৬, ২০২০
০৩:২৪ পূর্বাহ্ন



‘ট্রাম্প বেচে আছেন, ভালো আছেন’

‘প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বেঁচে আছেন এবং ভালো আছেন।’

বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরের কিছু আগে তাঁর নির্বাচনী প্রচার ব্যবস্থাপক বিল স্টিফেন একথা জানিয়েছেন। গত মঙ্গলবার শেষ রাতে জনসমক্ষে ভোট জালিয়াতির অভিযোগ এনে বক্তৃতা দেয়ার পর আর ট্রাম্পকে দেখা যায়নি।

নির্বাচনের ফলাফল একদম সুতার মধ্যে ঝুলে আছে। ডেমোক্রেট প্রার্থী জো বাইডেনের জয়ের সব হিসেবেই আশাবাদ বেশি। তাঁরপরও ক্ষীণ সম্ভাবনা ঝুলে আছে এখনও ট্রাম্পের পক্ষে। গণনার বাকী থাকা প্রায় সব রাজ্যগুলোতে জয় পেতে হবে তাঁকে।

বৃহস্পতিবার দুপুরে ট্রাম্পের প্রাচারনা শিবির থেকে জানানো হয়েছে তারা যুক্তরাষ্ট্র জুড়ে নির্বাচনের অব্যবস্থাপনা এবং অনিয়মের তথ্য সংগ্রহ করার জন্য একটি ওয়েব সাইট উন্মুক্ত করছেন। এসব তথ্য সংগ্রহ করে আরও আইনি পদক্ষেপ নেওয়া হবে জানানো হয়েছে।    

জর্জিয়াতে ট্রাম্প বিজয়ী হবেন বলে প্রচার শিবির থেকে আশা প্রকাশ করা হচ্ছে। প্রচারণা ব্যবস্থাপক বিল স্টিফেন বলেছেন, আগে ভাগেই ট্রাম্পকে পরাজিত বলা হচ্ছে। তিনি বলেন, ‘ডোনাল্ড ট্রাম্প বেঁচে আছেন এবং ভালোই আছেন।’

এদিকে ডেমোক্রেট প্রার্থী জো বাইডেনের প্রচার ব্যবস্থাপক জেনিফার ডিলন বৃহস্পতিবার দুপুরে বলেছেন, তাদের কাছে আগাম তথ্য অনুযায়ী নিশ্চিত জো বাইডেনই যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট হচ্ছেন।

 

এএফ/০১