‘অগ্নিশিখা’র পঞ্চম প্রকাশনা উপলক্ষে লেখক আড্ডা

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ২২, ২০২০
০১:৫৮ পূর্বাহ্ন


আপডেট : নভেম্বর ২২, ২০২০
০১:৫৮ পূর্বাহ্ন



‘অগ্নিশিখা’র পঞ্চম প্রকাশনা উপলক্ষে লেখক আড্ডা

সাহিত্যের ছোটোকাগজ অগ্নিশিখার পঞ্চম প্রকাশনা উপলক্ষে লেখক-আড্ডা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার শ্রীহট্ট সংস্কৃত কলেজ মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে এই আড্ডা অনুষ্ঠিত হয়।

কবি ও লেখক আড্ডায় বাংলা কবিতা ও কবিতাবিষয়ক বিভিন্ন ভাবনা নিয়ে কবি ও লেখকগণ বক্তব্য দেন। সাহিত্যের বিভিন্ন দিক তাদের আলোচনায় উঠে আসে। সাহিত্য মানুষকে আলোর পথ দেখায় যুগে যুগে। মানবতার জয়গান ধ্বনিত হয় কালে কালে। সাহিত্যের উৎকর্ষে অগ্নিশিখার ভূমিকা নিয়েও আলোচনা করা হয়। বক্তাগণ সাহিত্যে লিটল ম্যাগের গুরুত্বও তুলে ধরেন।

অনুষ্ঠানে অগ্নিশিখা’র সম্পাদক কবি সুমন বনিক স্বাগত বক্তব্য দেন। কবি ও গবেষক ড. আবুল ফতেহ ফাত্তাহ অনুষ্ঠান পরিচালনা করেন।

লেখক-আড্ডায় বক্তব্য দেন, কবি এ কে শেরাম, সাহিত্যানুরাগী জ্যোতির্ময় সিংহ মজুমদার চন্দন, কবি মোস্তাক আহমাদ দীন,  লেখক ও গবেষক  মিহিরকান্তি চৌধুরী, কবি মোহাম্মদ হোসাইন,  কবি পুলিন রায়, কবি প্রণবকান্তি দেব, ছড়াকার অজিত রায় ভজন, ছড়াকার ও লেখক অবিনাশ আচার্য, লেখক আজির হাসিব, কবি আবিদ ফায়সাল, ছড়াকার কবি রানাকুমার সিংহ, কবি মিজান মোহাম্মদ, শিশু সাহিত্যিক জসিম আল ফাহিম, কবি পৃথ্বিশ চক্রবর্তী প্রমুখ। অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন বাচিকশিল্পী সুমন্ত গুপ্ত। সঙ্গীত পরিবেশন করেন আশরাফুল ইসলাম অনি।

আরসি-০৪