নায়করাজ রাজ্জাকের পরিবারের ছয় সদস্যের করোনা শনাক্ত

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ২৪, ২০২০
০৮:৪৬ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২৪, ২০২০
০৮:৪৬ অপরাহ্ন



নায়করাজ রাজ্জাকের পরিবারের ছয় সদস্যের করোনা শনাক্ত

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনয়শিল্পী নায়করাজ রাজ্জাক পরিবারের ছয় সদস্যের দেহে নভেল করোনাভাইরাস শনাকত হয়েছে। শনাক্তদের মধ্যে রয়েছেন রাজ্জাকের ছেলে, ছেলের বউ, নাতি–নাতনি।

রাজ্জাকের বড় ছেলে অভিনেতা বাপ্পারাজ মঙ্গলবার (২৪ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করছেন। 

তিনি জানান, চিকিৎসকের পরামর্শে তাঁরা রাজ্জাকের গুলশানের লক্ষ্মীকুঞ্জ বাড়িতে আইসোলেশনে আছেন। এদিকে দুই সন্তান ও নাতি–নাতনি করোনায় আক্রান্ত হওয়ায় নায়করাজ রাজ্জাকের স্ত্রী খায়রুন্নেসা লক্ষ্মী তাঁর ছোট মেয়ে আফরিনা রাজ্জাক ময়নার সেনানিবাসের বাসায় আছেন। 

বাপ্পারাজ জানালেন, ১৭ নভেম্বর তাঁর ডায়রিয়া শুরু হয় ও জ্বর আসে। পরিবারের অন্য সদস্যদের জ্বরের সঙ্গে কাশিও ছিল। কয়েক দিন যাওয়ার পর ২১ নভেম্বর চিকিৎসকের পরামর্শে কোভিড-১৯ টেস্ট করান। রিপোর্ট পেলে জানতে পারেন, বাপ্পারাজের স্ত্রী, সম্রাট ও তাঁর স্ত্রী এবং দুই সন্তান করোনা পজিটিভ।

তিনি বলেন, ‘করোনা পজিটিভ হলেও আমাদের সবার এখনকার পরিস্থিতি অতটা জটিল নয়। শুরুতে জ্বর, কাশি আর ডায়রিয়া থাকলেও আজ মোটামুটি ভালো। সবাই চিকিৎসকের পরামর্শ মেনে চলছি। খাওয়াদাওয়াও স্বাভাবিক। আম্মাকে নিয়ে টেনশনে ছিলাম, তাই কোনো ধরনের ঝুঁকি না নিয়ে ছোট বোন ময়নার বাসায় পাঠিয়ে দিয়েছি। তিনি আলহামদুলিল্লাহ এখনো সুস্থ আছেন।’

বাপ্পারাজ আরও বলেন, ‘করোনার এই সময়ে আমরা শুরু থেকেই সাবধানতা মেনে চলেছি। কীভাবে কী হয়েছে জানা নেই। তবে আলহামদুলিল্লাহ এখনো ভালো আছি, এটাই স্বস্তির খবর। সবাইকে অনুরোধ করব, আপনারাও সাবধানে থাকবেন। অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলবেন।’ 

বিএ-১৮